রাজ্য

নির্মলা সীতারমন কাল নাগিনীর মতো, সবচেয়ে খারাপ অর্থমন্ত্রী: কল্যাণ বন্দ্যোপাধ্যায়

নির্মলা সীতারমন কাল নাগিনীর মতো, সবচেয়ে খারাপ অর্থমন্ত্রী: কল্যাণ বন্দ্যোপাধ্যায়

 

ওয়েবডেস্ক : বাঁকুড়া, অর্থমন্ত্রী নির্মলা সীতারমনকে কাল নাগিনীর (Kala Nagini) সঙ্গে তুলনা করলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (TMC MP Kalyan Banerjee)। তিনি বলেন, “কাল নাগিনীর কামড়ে মানুষ যেভাবে মারা যায়, তেমনি একইভাবে মানুষ নির্মলা সীতারমনের কারণে মারা যাচ্ছে।

তিনি অর্থনীতি ধ্বংস করেছেন। তাঁর লজ্জিত হওয়া উচিত এবং পদ থেকে পদত্যাগ করা উচিত। তিনি হলেন সবচেয়ে খারাপ অর্থমন্ত্রী (Finance Minister)।”

বাঁকুড়ায় একটি সভাতে যোগ দিতে গেছিলেন তৃণমূল সাংসদ। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে বিভিন্ন বিষয়ে বিঁধতে থাকেন কল্যাণ। কটাক্ষ করেন দিলীপ ঘোষকেও। কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “সাংসদ হওয়ার আগে দিলীপ ঘোষের ২ কামড়ার বাড়ি ছিল।

আরও পড়ুন : বিজেপি জেলা সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, ‘রূপকথার গল্প’ দাবি অভিযুক্তের !

এক বছরেই মধ্যেই ১৬ ঘরের বাড়িতে। কোটি টাকার বাড়ি। প্রোমোটার না কি বিনা পয়সায় থাকতে দিয়েছে। লজ্জা করে না? জন প্রতিনিধি ফ্রিতে থাকবেনই বা কেন? আর ১৮ টা দেহরক্ষী লাগে ওঁর। যাঁদের এত দেহরক্ষী লাগে, দিলীপ ঘোষের মতো নেতাদের শাড়ি পরে রাজনীতি করা উচিত।”

কয়েকদিন আগে কল্যাণ বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেছেন নরেন্দ্র মোদীর ছাতি ৫৬ ইঞ্চি থেকে ২৬ ইঞ্চিতে নেমে গেছে। এটা বাংলার মানুষ জানে।

সুত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button