রাশিফল ও ভবিষ্যৎ

রাশিচক্রের যে যে রাশির নারী-পুরুষকে বিশ্বাস করা কঠিন!

রাশিচক্রের যে যে রাশির নারী-পুরুষকে বিশ্বাস করা কঠিন!

বিশেষজ্ঞরা বলেন, রাশিচক্রের ৫টি রাশি খুব বিশ্বাসঘাতক। এরা সম্পর্কে থাকলে কখনও না কখনও ধোঁকা দেবেই। যেমন –

মীন রাশি
মীনের চিহ্নে উলটোদিকে দুটি মাছের সাইন। মিথুনের মতো এদেরও দুটি সত্ত্বা। মনে এক, মুখে আরেক। কিন্তু এরা খুব আবেগপ্রবণ। বাস্তবের সঙ্গে তালমিলিয়ে চলতে পারে না। স্বপ্নের রাজ্যে ঘুরে বেড়ায়। দ্বিবাস্বপ্ন দেখে। নতুন মানুষের সান্নিধ্য পছন্দ করে। সঙ্গীর আড়ালে গোপন সম্পর্কে জড়িয়ে যায়।

বৃশ্চিক রাশি
সত্যি বলতে কী, এই একটি রাশি আছে, যার নারীপুরুষের মধ্যে অদ্ভুতরকম প্রতিশোধ স্পৃহা কাজ করে। বৃশ্চিক রাশি আয়নার মতো। যেমন ব্যবহার করবেন, পালটা সেই ব্যবহারই ফেরত পাবেন। মানে, এদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে, পালটা বিশ্বাসঘাতকতার শিকার হতে হবে আপনাকেই। এমনিতে, বৃশ্চিক খুবই বিশ্বাসযোগ্য।

ধনু রাশি
অশান্ত, অধৈর্য রাশি ধনু। অ্যাডভেঞ্চারের আনন্দে গা ভাসিয়ে দিতে পারে। এদের চালচালন, হাবভাব, ব্যবহার বিপরীত লিঙ্গকে আকর্ষণ করে তীব্র মাত্রায়। এরা দারুণ সুন্দর কথা বলতে পারে। প্রেমিকগোছের মানসিকতা এদের। কিন্তু সম্পর্কে জড়ালে কিছুতেই বিশ্বাস করা উচিত না। এরা নতুন নতুন মানুষের সান্নিধ্যে আসতে পছন্দ করে।

মিথুন রাশি
মিথুনের চিহ্নে দুটি ব্যক্তির মাথা রয়েছে। এর অর্থ, মিথুন রাশির নারীপুরুষের মধ্যে দুটি সত্ত্বা কাজ করে সবসময়। স্বভাবগতভাবে এরা মুখোশ পরে থাকে। সামনে-পিছনে ভিন্ন কথা বলে।

সিংহ রাশি
সিংহরাশির নারীপুরুষের মধ্যে অহংবোধ খুব বেশি মাত্রায় থাকে। এরা অতি নাটকীয়তা পছন্দ করে। প্রেম, রোম্যান্স, উন্মত্ততায় ভেসে যেতে চায়। রাজার মতো জীবন এদের। তীব্র যৌনতা থাকে সিংহরাশির মানুষের। এদের যৌনতা খুব অস্বাভাবিক। ফলত, সঙ্গী যদি সন্তুষ্ট করতে না পারে, অন্যের প্রতি আকৃষ্ট হতে শুরু করে সিংহরাশির নারীপুরুষ।

আরও পড়ুন ::

Back to top button