বিনোদন

প্রকাশ্যে এলো সুশান্তের সঙ্গে রিয়ার ১ বছরের কল রেকর্ড

প্রকাশ্যে এলো সুশান্তের সঙ্গে রিয়ার ১ বছরের কল রেকর্ড

সুশান্ত মৃত্যুর ইস্যুতে আবারও জেরার মুখে তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। ইডির পক্ষ থেকে জানানো হয়েছিলো, রিয়াকে তার সম্পত্তি ও তার ২টি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে যাওয়ার জন্য। কিন্তু তিনি সেগুলো ছাড়াই হাজির হন ইডির দপ্তরে। ইডির দপ্তর থেকে সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর বের হলেন রিয়া।

ইডির তরফ থেকে কাগজপত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে রিয়া বলেন, তিনি ভুলে গিয়েছেন কোথায় ফ্ল্যাট-বাড়ির কাগজপত্র রেখেছেন। ইডির দপ্তর সূত্রে খবর, রিয়াকে সাড়ে ৮ ঘণ্টা ধরে যে সমস্ত প্রশ্ন করা হয়েছে সবকিছুতেই তিনি প্রায় একই উত্তর দিয়েছেন যে, ঠিক মনে করতে পারছি না, কী হয়েছিল।

এদিকে প্রকাশ্যে এলো, রিয়ার ১ বছরের সমস্ত কল রেকর্ড। রিয়া যখন ইডির দফতরে হাজির হন, সেই সময় প্রকাশ পেল তাঁর গত এক বছরের কল রেকর্ড। গত ১ বছর ধরে রিয়া কার কার সঙ্গে কতবার কথা বলেছেন, সেই তালিকা এল প্রকাশ্যে। ভারতীয় গণমাধ্যম জিনিউজে প্রকাশিত রেকর্ড থেকে জানা যায় যে, গত এক বছরে রিয়া তার বাবা ইন্দ্রজিতের সঙ্গে কথা বলেছেন ১১৯২ বার, ভাইয়ের সঙ্গে তাঁর কথা হয়েছে ১০৬৯ বার।

[ আরও পড়ুন : ফিরছেন শাহরুখ খান, নায়িকা দীপিকা ]

অন্যদিকে, গত এক বছরে সুশান্তের সঙ্গে রিয়ার কথা হয়েছে মাত্র ১৪৫ বার। হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার সঙ্গে রিয়ার কথা হয় ২৮৭ বার। যা সুশান্তের তুলনায় অনেকটাই বেশি। ৭৯১ বার কথা বলেছেন ম্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে। সিদ্ধার্থ পিটানির সঙ্গে কথা হয়েছে ১০০ বার। পরিচারক দীপেশ সাওয়ান্তের সঙ্গে কথা হয়েছে ৪১ বার এবং সুশান্তের রানি দিদির সঙ্গে এক বছের তাঁর কথা হয়েছে ৪বার।

এছাড়াও গত এক বছের রিয়ার সঙ্গে মহেশ ভাটের কথা হয় ১১ বার। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে কথা হয় ২৩ বার। সুশান্তের বর্তমান ম্যানেজার উদয় সিং গৌরীর সঙ্গে কথা হয় রিয়ার ২২বার। এসবের পাশাপাশি ড্রিম হোম রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে গত এক বছরে রিয়ার কথা হয় ২৩ বার।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকউন্ট থেকে কোটি কোটি টাকা নয়ছয়ের অভিযোগ উঠেছে প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেই আর্থিক তছরুপের অভিযোগের ভিত্তিতে গত সপ্তাহে অভিযোগ দায়ের করা হয়েছিল ইডি’র তরফে। তার রেশ ধরেই ইডির দপ্তরে শুক্রবার রিয়া ও তার ভাই সৌহিক চক্রবর্তী-সহ আরও ২ জনকে জেরা করা হয়।

[ আরও পড়ুন : সিবিআই তদন্তে একের পর এক অভিযোগে বিদ্ধ রিয়া চক্রবর্তী ]

 

আরও পড়ুন ::

Back to top button