দঃ ২৪ পরগনা

তৃণমূলে ব্যাপক ভাঙ্গন ধরিয়ে কয়েকশো তৃণমূল নেতাকর্মী ,বাম- কংগ্রেস থেকে যোগ দিলেন বিজেপিতে

রবীন মজুমদার

তৃণমূলে ব্যাপক ভাঙ্গন ধরিয়ে কয়েকশো তৃণমূল নেতাকর্মী ,বাম- কংগ্রেস থেকে যোগ দিলেন বিজেপিতে

আজ দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত বিজেপি মথুরাপুর সাংগঠনিক জেলার একটি সাংবাদিক সম্মেলনে তৃণমূল কংগ্রেস থেকে প্রায় কয়েকশ নেতাকর্মী যোগ দিলো বিজেপিতে। দেব সাংসদ নয় একজন অভিনেতা। বললেন বিজেপি নেতা দীপঙ্কর জানা।

আজ এক সাংবাদিক সম্মেলনে বিজেপি মথুরাপুর সাংগঠনিক জেলা কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে উপস্থিত ছিল বিজেপি মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা ও অন্যান্য বিজেপি নেতৃত্ব সহ বিজেপি সদ্য দায়িত্বপ্রাপ্ত কুলপি বিধানসভার বিজেপি নেতা অরুণ জানা।

[ আরও পড়ুন : ট্রেনের মতো আগাম সিট বুক করা যাবে বাসেও! জেনে নিন ]

আজ এই সাংবাদিক সম্মেলনে বিজেপি সভাপতি দীপঙ্কর জানা বলেন ২০২১ সালে পশ্চিমবঙ্গ তথা মথুরাপুর লোকসভায় সমস্ত বিধানসভা গুলি বিজেপির দখলে আসবে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ২০২১ সালে মমতা ব্যানার্জির দুর্নীতিগ্রস্ত সরকারকে সাধারণ মানুষ ছুঁড়ে ফেলে দেবে এবং বিজেপির সরকার গড়বে। আমরা ১০০% আশাবাদী গণতন্ত্র হত্যাকারী ও দুর্নীতিবাজ সরকার মমতা ব্যানার্জি ২০২১ সালে ০ পাবে।

তৃণমূলে ব্যাপক ভাঙ্গন ধরিয়ে কয়েকশো তৃণমূল নেতাকর্মী ,বাম- কংগ্রেস থেকে যোগ দিলেন বিজেপিতে

বাংলার মানুষ বুঝে গেছে চিট ফান্ড থেকে শুরু করে সিন্ডিকেট থেকে শুরু করে রেশন কেলেঙ্কারি, আমফান কেলেঙ্কারি, করোনাভাইরাস রোধে তথ্য গোপনকারির সরকার, তোষণ নীতির সরকার বাংলায় আর নেই দরকার। নরেন্দ্র মোদির প্রত্যেকটি যোজনা সফল রূপে বাস্তবায়িত করেছে । নরেন্দ্র দামোদরদাস মোদির নেতৃত্বে ছয় বছরের সরকার ভারতবর্ষকে বিশ্বের অন্যতম জায়গায় নিয়ে এসেছে।

[ আরও পড়ুন : সুশান্তের ম্যানেজার দিশার মরদেহ নগ্ন অবস্থায় উদ্ধার হয়! ]

কেন্দ্র সরকারের প্রতিটি যোজনা কে বাংলার সরকার মমতা ব্যানার্জি পশ্চিমবাংলায় চালু হতে দেয়নি, তার সাথে সাথে বিভিন্ন প্রকল্প থেকে দুর্নীতিতে জর্জরিত তৃণমূলের বুথস্তরের নেতা থেকে শুরু করে নেতা, মন্ত্রী, এমএলএ, এমপি।

মানুষ নিজের অধিকার এর জন্য আওয়াজ তুললে মমতা ব্যানার্জি পুলিশ দিয়ে মিথ্যে মামলায় জড়িয়ে দিচ্ছে এবং গ্রেফতার করছে। ভারতীয় জনতা পার্টির নেতাকর্মীরা পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকায় আন্দোলন গড়ে তুললে তাদেরকে নির্মমভাবে হত্যা করা হচ্ছে। অপদার্থ পুলিশ প্রশাসনকে ধিক্কার জানাই।

পুলিশ দিয়ে লাঠি দিয়ে মিথ্যে মামলায় জড়িয়ে বিজেপি নেতা কর্মীদের আগেও রাখা যায়নি এখনো রোখা যাবে না। অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হলে সাধারণ মানুষ গ্রামছাড়া হয়ে যাচ্ছে। সাধারণ গ্রামবাসীদের পুলিশের অত্যাচার সহ্য করতে হচ্ছে। উর্দিধারী পুলিশ এখন তৃণমূলের ক্যাডার হয়ে কাজ করছে। যে সমস্ত পঞ্চায়েতের গ্রামগুলি বিজেপি মুখী হচ্ছে সেখানেই লোকাল থানার নেতৃত্বে মমতা ব্যানার্জির সরকার পুলিশ দিয়ে হামলা চালাচ্ছে।

[ আরও পড়ুন : কাশ্মীর ইস্যুতে সমালোচনার মুখে মাহাথির মোহাম্মদ! ]

বিজেপি কর্মীদের গ্রেফতার করছে ও মিথ্যা মামলায় জড়িয়ে তাদের প্রিয় ছাড়া করছে। নীল সাদা উন্নয়নের পিছনে পিসি-ভাইপোর একটি কোম্পানি চলছে। যেই কোম্পানির মালিক মমতা ব্যানার্জি এবং ম্যানেজার তার ভাইপো অভিষেক ব্যানার্জি।

তাই বাংলার মানুষ গর্জে উঠেছে বাংলার ঘরে ঘরে বিজেপির পদ্ম ফুটে উঠেছে। তার সদ্য প্রমাণ ২০২১ সালের বিধানসভা ভোটে মানুষ ব্যালট বাক্সে দেখিয়ে দিতে চায়। ঠিক এমনটাই মন্তব্য করলেন বিজেপি জেলা সভাপতি দীপঙ্কর জানা।

আরও পড়ুন ::

Back to top button