দঃ ২৪ পরগনা

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের বলবনে শনিবার রাতে তৃণমূল কর্মী সইদুল শেখকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মৃতের পরিবারের দাবি, এলাকার সাগির, আজিজুল, সাদ্দামদের সঙ্গে সইদুলের জমিজমা সংক্রান্ত বিবাদ ছিল দীর্ঘদিন ধরে। তারাই প্রতিশোধ নিতে দলবল নিয়ে খুন করেছে। এরা সকলেই সিপিএম, বিজেপির কর্মী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বলবনের বাসিন্দা সইদুল শেখ পেশায় গাড়িচালক। তিনি এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। শনিবার রাতে বাড়ি ফেরার পথে ৭-৮ জন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে। সদলবলে তাঁকে প্রথমে বেধড়ক মারধর করা হয়। তারপর ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। গুরুতর জখম অবস্থায় সইদুলকে উদ্ধার করে আশোপাশের বাসিন্দারা বারুইপুর হাসপাতালে ভর্তি করান। ভোররাতে তিনি মারা যান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, অভিযোগের ভিত্তিতে সাগির, আজিজুল, সাদ্দাম নামে তিনজনের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেছেন। তারা খুনের বিচার দাবি করেছেন।

খুনের অভিযোগ অস্বীকার করেছে বিরোধী শিবির। তাদের পালটা দাবি, ওই এলাকায় তৃণমূলের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্ব আছে। আর সইদুল সেই গোষ্ঠীদ্বন্দ্বের শিকার।

পুলিশের দাবি, ঘটনায় তদন্ত চলছে। প্রাথমিকভাবে খুনের অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন ::

Back to top button