দঃ ২৪ পরগনা

গড়িয়ায় লিভ ইন সঙ্গীকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত, আশঙ্কাজনক অবস্থায় যুবতী হাসপাতালে

গড়িয়ায় লিভ ইন সঙ্গীকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত, আশঙ্কাজনক অবস্থায় যুবতী হাসপাতালে

গড়িয়া রেলস্টেশন সংলগ্ন নতুনপাড়া এলাকায় শুক্রবার রাতে এক যুবক তাঁর লিভ ইন সঙ্গীকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করার অভিযোগ উঠেছে। আহত যুবতী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। পলাতক অভিযুক্ত যুবককে গ্রেফতারের জন্য পুলিশের তৎপরতা চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই যুবক-যুবতীর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। কিছু দিন আগে তারা গড়িয়ায় একটি বাড়ি ভাড়া নিয়ে লিভ ইন শুরু করেন। তবে, সম্প্রতি তাদের মধ্যে ঝগড়া-বিবাদের ঘটনা বেড়ে যায়। শুক্রবার রাতে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে যুবক ধারাল অস্ত্র দিয়ে যুবতীকে কোপ মারে। এমনকি, তার একটি হাতের শিরাও কেটে দেয়। এতে যুবতী গুরুতর আহত হন।

রক্তাক্ত অবস্থায় যুবতী প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বাঙুর হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, যুবক-যুবতীর মধ্যে ঝগড়ার কারণ ছিল যুবকের একাধিক সম্পর্কের সন্দেহ। যুবতী সন্দেহ করতেন যে তার সঙ্গীর একাধিক মহিলার সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্ক আছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হয়।

পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতারের জন্য তল্লাশি চালাচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button