বিচিত্রতা

স্বামী খুব ভালোবাসে, ঝগড়া করে না; এই কারণে ডিভোর্স চাইলেন স্ত্রী!

প্রতীকী ছবি

স্বামী খুব ভালোবাসে, ঝগড়া করে না। এই কারণে ডিভোর্স (divorce) চাইলেন স্ত্রী। এই উদ্ভট ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সম্বল (Sambhal) জেলায়। মহিলা তাঁর বিয়ের মাত্র ১৮ মাস পরে বিবাহবিচ্ছেদের জন্য শরিয়া আদালতে (Sharia court) তালাক চেয়ে আবেদন করেছেন। শরিয়া আদালতের আলেম মহিলার আবেদনে অবাক হয়ে যান। যদিও তিনি মহিলার বিবাহবিচ্ছেদের আবেদন খারিজ করে দেন।

হিন্দি সংবাদপত্র দৈনিক জাগরণের এক প্রতিবেদনে বলা হয়েছে, আলেম যখন আবেদনের বিষয়ে সিদ্ধান্ত নিতে নারাজ হন, বিষয়টি স্থানীয় পঞ্চায়েতে পৌঁছেছিল। তারাও ওই মহিলার আবেদন নিয়ে সিদ্ধান্ত নিতে পারেনি। এর আগে, শরিয়া আদালতে করা আবেদনে ওই মহিলা দাবি করেছিলেন যে তিনি তাঁর স্বামীর ভালোবাসা আর সহ্য করতে পারবেন না।

[ আরও পড়ুন : অবাক করা অফার, এসি, ফ্রিজ কেনার ২৪ ঘণ্টার মধ্যে করোনা আক্রান্ত হলেই ৫০ হাজার ক্যাশব্যাক ]

মহিলা বলেন, “তিনি (স্বামী) আমার প্রতি কখনও চিত্‍কার করেননি বা কোনও সমস্যা নিয়ে আমাকে হতাশও করেননি। আমি এমন পরিবেশে দমবন্ধ বোধ করছি। মাঝে মাঝে তিনি আমার জন্য রান্না করেন এবং আমাকে বাড়ির কাজে সাহায্যও করেন।”

প্রতিবেদন অনুসারে, মহিলা জানিয়েছেন যে স্বামীর সঙ্গে তার কখনও ঝগড়া হয়নি। মহিলা বলেন, “আমি যখনই কোনও ভুল করি তিনি সর্বদা আমাকে সে জন্য ক্ষমা করে দেন। আমি তাঁর সঙ্গে তর্ক করতে চাইতাম। স্বামী যেখানে সব বিষয়েই রাজি, এমন কোনও জীবন আমার দরকার নেই।”মহিলাকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে ডিভোর্স চাওয়ার তার অন্য কোনও কারণ আছে কি না, তিনি তা খারিজ করে দেন।

এদিকে, মহিলার স্বামী জানিয়েছেন যে তিনি সর্বদা তাঁর স্ত্রীকে সুখী রাখতে চান। তিনি শরিয়া আদালতকে মামলাটি ফিরিয়ে দেওয়ার জন্যও অনুরোধ করেছেন। আদালত এখন দম্পতিকে বিষয়টি পারস্পরিক সমাধানের জন্য বলেছে।

[ আরও পড়ুন : আলুর তরকারি খেতে না চাওয়ায় স্বামীকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন স্ত্রী! ]

 

সুত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button