বিনোদন

সঞ্জয় দত্তের প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল

সঞ্জয় দত্তের প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল
সঞ্জয় দত্ত

প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল হয়েছে বলিউডের ‘মুন্নাভাই’ ওরফে সঞ্জয় দত্তের। আগামী সপ্তাহে দ্বিতীয় পর্যায়ের কেমোথেরাপি শুরু করবেন সঞ্জয় দত্ত। সঞ্জয়ের শরীরের পরিস্থিতি দেখে তারপর সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। মুম্বাইয়ের হাসপাতালের বরতা দিয়ে এমনই খবর মিলেছে ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে।

এর আগে আগস্ট মাসের ১১ তারিখ নিজের অসুস্থতার জন্য সিনেমা থেকে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন সঞ্জয় দত্ত। তবে অসুস্থতার কারণ টুইটারের তিনি জানাননি। সঞ্জয় না বললেও বেশিক্ষণ চাপা থাকেনি সে খবর। জানা যায়, তৃতীয় পর্যারের ক্যানসারে আক্রান্ত বলিউডের প্রিয় ‘খলনায়ক’। পরে আবার শোনা যায়, চতুর্থ পর্যায়ের ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয়।

আরও পড়ুন : বিকিনিতে উত্তাপ ছড়ালেন প্রিয়াঙ্কা

প্রথমে খবর ছড়িয়েছিল, আমেরিকায় চিকিৎসা করাতে যাবেন সঞ্জয়। পরে শোনা যায়, অস্ত্র আইনে সাজাপ্রাপ্ত অভিনেতাকে ভিসা দিতে রাজি হয়নি মার্কিন যুক্তরাষ্ট্র। চিকিৎসার জন্য তাঁর সিঙ্গাপুরের যাওয়ার কথাও শোনা যায়। এরপর সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুম্বাইয়ের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন সঞ্জয় দত্ত।

গত সপ্তাহেই সঞ্জয়ের প্রথম পর্যায়ের কেমোথেরাপি করেছেন চিকিৎসকরা। যার ফল মিলেছে। আগামী সপ্তাহের মঙ্গল অথবা বুধবার তার দ্বিতীয় পর্যায়ের কেমোথেরাপি করা হতে পারে। সঞ্জয়ের শরীরের পরিস্থিতি দেখে তারপর সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। চিকিৎসকদের একটি দল নিয়মিত সঞ্জয়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখছে।

 

আরও পড়ুন ::

Back to top button