বিনোদন

২৫ ওয়েব সিরিজ আনছে হইচই

২৫ ওয়েব সিরিজ আনছে হইচই

চতুর্থ বর্ষে পর্দাপন উপলক্ষ্যে ২৫ অরিজিনালস ওয়েব সিরিজ আনার ঘোষণা দিল বাংলা ওটিটি প্ল্যাটফর্ম হইচই।

শুক্রবার হইচইয়ের যৌথ কর্ণধার মহেন্দ্র সোনি ও বিষ্ণু মোহতা ভার্চুয়াল অনুষ্ঠানের এ কথা জানান।

সিরিজগুলে হলো- তকদীর, মানি হানি সিজন টু, ভাল থাকিস বাবা, হ্যালো সিজন থ্রি, মহাভারত মার্ডার্স, দেবদাস ও একটি খুনের গল্প, ঠাকুমার ঝুলি, রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি, ব্যোমকেশ সিজন সিক্স, দময়ন্তি, তানসেনের তানপুরা পার্ট টু, বন্য প্রেমের গল্প সিজন টু, ললিতা, লাল মাটি, রহস্য-রোমাঞ্চ সিরিজ সিজন থ্রি, সেই যে হলুদ পাখি সিজন টু, চৌরঙ্গী, মোহমায়া, গঙ্গা, একেনবাবু সিজন ফোর, মেকাপ স্টোরি, চরিত্রহীন সিজন থ্রি, গোরা, ইনটিউশন, মন্দার ইত্যাদি। এর সাথে থাকছে ২টি ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ – কলকাতা আন্ডারগ্রাউন্ড ও টিকটিকি।

বাংলাদেশ থেকে পরিচালক হিসেবে হইচইয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন আশফাক নিপুন মিজানুর রহমান আরিয়ান, সৈয়দ আহমদ শাওকী, সালেহ সোবহান অনিম।

বাংলাদেশ থেকে হইচইয়ের সঙ্গে আগে কাজ করা কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় এবং তানিম নুর ফিরছেন ‘মানিহানি টু’ নিয়ে।

আরেক বাংলাদেশী জনপ্রিয় লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন এর ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেনি’ উপন্যাসটি ওয়েব সিরিজ হিসেবে আসছে হইচই তে। এই প্ল্যাটফর্মে সৃজিতের প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে এটি।

বাংলাদেশের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি সিরিজটি মূলত এক গোয়েন্দা কাহিনি।

বাংলাদেশি এসব সিরিজে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী, পার্থ বড়ুয়া, জিয়াউল ফারুক অপূর্ব, সানজিদা প্রীতি, মনোজ প্রামাণিক, নিশাত প্রিয়ম প্রমূখ।

আরও পড়ুন : বলিউডের অনেক নায়কের লালসার শিকার হয়েছি

জানাগেছে, হইচইয়ের অন্যতম আলোচিত ধারাবাহিক চরিত্রহীনের তিন নম্বর সিজন আসছে শিগগিরই। আর সবচেয়ে বড় চমক হিসাবে দেবালয় ভট্টাচার্যের ‘চরিত্রহীন ৩’ সিরিজে সৌরভ দাসের সঙ্গে এইবার থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

রাইমা সেন-প্রিয়াঙ্কা সরকারের হ্যালো-র তৃতীয় পর্ব ফিরতে চলেছে। এইবার কেন্দ্রীয় পুরুষ চরিত্রটিতে কে থাকবেন তা নিয়ে এখনও খোলসা করে কিছুই জানা যায়নি।

অনিবার্ণ ফিরছেন ব্যোমকেশের ছয় নম্বর সিজন নিয়ে। এইবার মগ্ন-মৈনাক উপন্যাস নিয়ে তৈরি হবে এই সিরিজ। পরিচালকের আসনে থাকছেন সৌমিক হালদার। বাংলায় ওয়েবে হইচইয়ের হাত ধরেই আত্মপ্রকাশ করতে চলেছে প্রথম মহিলা ডিটেকটিভ ফ্র্যাঞ্চাইজি- ‘দময়ন্তী’! ‘দময়ন্তী’র ভূমিকায় পাওয়া যাবে অভিনেত্রী তুহিনা দাসকে।

একটি ডিফেক্টিভ ডিটেক্টিভের গল্প নিয়েও হাজির হচ্ছে হইচই। নাম- গোরা। নাম ভূমিকায় অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। প্রযোজনায় সাহানা দত্ত। এছাড়া বিক্রম চট্টোপাধ্যের তানসেনের তানপুরার দু নম্বর সিজন, বন্যপ্রেমের গল্প ২ (লিড রোলে তনুশ্রী,অর্জুন চক্রবর্তী), রহস্য রোমাঞ্চ সিরিজ ৩ (সৌরভ দাস), সেই যে হলুদ পাখি ২ ( ত্রিধা এবং শ্বাশত), একেন বাবু সিজন-৪ ( অনিবার্ণ ভট্টাচার্য), মানি হানি ২

অন্যদিকে এইবার হইচই অরিজিনালসের অন্যতম আকর্ষণ হিসাবে থাকছে মহাভারত মার্ডারস। দুর্যোধন যদি ২০২১ সালে প্রতিশোধ নিতে ফিরে আসে? তাহলে কি হবে? বলবে এই সিরিজ। হ্যালোর পাশাপাশি দেবদাস ও একটি খুনির গল্প’তেও দেখা যাবে রাইমাকে। এই থ্রিলারে থাকছেন অর্জুন এবং মধুমিতা সরকারও। পরিচালনায় দেবালয় ভট্টচার্য।

শীঘ্রই নতুন ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। হইচইয়ের সুবাদে কাহিনিকার ও সৃজনশীল পরিচালকের আসনে বসতে চলেছেন এই দুঁদে অভিনেতা। ম্যাকবেথের মর্ডান ডে অ্যাডপশন ‘মন্দার’ ক্রিয়েট করবেন অনিবার্ন।

চতুর্থ বর্ষে পা দিয়ে হইচইয়ের অন্যতম চমক হতে চলেছে ইনটিউশন। মিতালি ভট্টাচার্যের এই সিরিজের সঙ্গে ওয়েব প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে, বাংলা ছবির জনপ্রিয় জুটি সোহম ও শ্রাবন্তীর।

ছোটদের জন্য ঠাকুমার ঝুলি নিয়ে সিরিজ তৈরি করবে হইচই। পরিচালনায় কিউ।

সম্পর্কের জটিল গল্প ফের একবার নিজের ভঙ্গিতে বলতে শোনা যাবে মৈনাক ভৌমিককে। সৌজন্যে ‘ললিতা’ এবং ‘মেক আপ স্টোরি’। থাকছে ‘লাল মাটি’ও। পরিচালনায় শব্দ জব্দ খ্যাত সৌরভ চক্রবর্তী। এই সিরিজেও লিড রোলে থাকবেন রজত কাপুর।

ওয়েব প্ল্যাটফর্মে পরিচালক হিসাবে অভিষেক হচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায়েরও। সিরিজের নাম মোহমায়া। এখনও জানা যায়নি সিরিজের কাস্ট।

রুদ্রনীল ঘোষের হাত ধরে গ্যাং লর্ডের ভূমিকায় ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলবে বাংলা সিনেমার প্রবাদ পুরুষ সৌমিত্র চট্টোপাধ্যায়ের। ‘গঙ্গা’ নামের এই সিরিজের ক্রিয়েটারের ভূমিকায় রয়েছেন রুদ্র।

 

আরও পড়ুন ::

Back to top button