বিনোদন

শ্বাসরোধ করে খুন করা হয়েছে সুশান্তকে, বিস্ফোরক দাবি পরিবারের আইনজীবীর

খুন না আত্মহত্যা? কীভাবে মৃত্যু হলো সুশান্ত সিং রাজপুতের। সেই প্রশ্নের উত্তর খুঁজতে তদন্তে নামে সিবিআই। এরইমধ্যে সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িয়ে যায় মাদকযোগের বিষয়টি। সিবিআই এর পাশাপাশি তদন্ত শুরু করেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো এবং এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

কিন্তু সুশান্তের মৃত্যুর কিনারা কতদূর হলো তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এই টালমাটাল পরিস্থিতিতে অভিনেতার মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তাঁর পরিবারের আইনজীবী বিকাশ সিং।

কতদূর এগোল সুশান্তের মৃত্যু তদন্ত তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ক্ষোভ তৈরি হচ্ছে সুশান্তের পরিবারেও। প্রয়াত অভিনেতার পারিবারিক আইনজীবী বিকাশ সিং বিস্ফোরক মন্তব্য করেছেন। সুশান্তের মৃত্যু প্রসঙ্গে নিজের বক্তব্য টুইটারে পোস্ট করেছেন।

টুইটারে তিনি লেখেন, “আত্মহত্যা নয়, সুশান্তকে শ্বাসরোধ করে খুন করা হয়েছিল। তদন্তের সঙ্গে যুক্ত এইমস থেকে আসা ফরেন্সিক বিশেষজ্ঞের দলের এক চিকিত্‍সকই একথা জানিয়েছে। বেশ কিছুদিন আগে সুশান্তের দেহের ছবি দেখে তিনি বলেন তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছিল। তাঁরা এই নিয়ে ২০০ শতাংশ নিশ্চিত।”

আরও পড়ুুন: আবারও আদিত্য রায় কাপুরের নায়িকা দিশা

এই মৃত্যু নিয়ে সিবিআই এর সিদ্ধান্ত নিতে দেরি করায় হতাশা প্রকাশ করেন বিকাশ সিং। বিকাশ সিংয়ের টুইট শেয়ার করে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি লেখেন, “আমরা অনেক ধৈর্য ধরে রয়েছি। সত্যি প্রকাশ্যে আসতে আর ঠিক কত সময় লাগবে?”

গত ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃতদেহ উদ্ধার করা হয়। অভিনেতার মৃত্যুর পর অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা। এই মৃত্যুর পর একের পর এক তথ্য সামনে এসেছে।

যতদিন গিয়েছে তত মৃত্যুর সঙ্গে জড়িয়েছে মাদকযোগের বিষয়টি। অভিনেতার বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মাদকযোগের অভিযোগে ইতিমধ্যে গ্রেফতার করেছে এনসিবি। মাদকযোগের তদন্তে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর সহ অন্যান্যদের।

 

 

সুত্র: বিশ্ববাংলা সংবাদ

আরও পড়ুন ::

Back to top button