বলিউড

দুবাইয়ে ব্যবসায়ীর সঙ্গে এই বলিউড অভিনেত্রী

দুবাইয়ে ব্যবসায়ীর সঙ্গে এই বলিউড অভিনেত্রী

বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। সম্প্রতি দুবাইয়ে এক ব্যবসায়ীর সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

মূলত, একটি গহনার প্রচারে দুবাই গিয়েছেন উর্বশী। প্রচার অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি সেখানকার এক ব্যবসায়ীর ব্যক্তিগত চিড়িয়াখানা ঘুরে দেখেন তিনি। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করেছেন উর্বশী রাউটেলা।

কাজ অথবা ছুটি কাটাতে প্রায়ই দুবাই ভ্রমণ করেন এই অভিনেত্রী। এছাড়া তার ভাইও সেখানে থাকেন।

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের নানা অসঙ্গতি উঠে আসছে। স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব, মাদকের ব্যবহার নিয়ে চলছে সমালোচনা। দুবাইয়ে এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে উর্বশী বলেন, ‘আমরা অভিনয়শিল্পীরা ১৬-১৭ ঘণ্টা কাজ করি।

আরও পড়ুন: তীব্র গরমেও জ্যাকেট গায়ে নুসরাত

যেমন: গতকাল বাব আল শামস রিসোর্টে ফটোশুট করেছি। আমার পোশাকের ওজন ছিল ১৫-২০ কেজি। ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় মরুভূমির মধ্যে কাজ করতে হয়েছে। সবাই শুধু তারকাদের বিলাসবহুল জীবনযাপন দেখেন, কিন্তু আমরা তা খুব কমই উপভোগ করতে পারি।

আমার সব গৃহকর্মীরা মুম্বাইয়ের বাড়িতে মজা করে। আমি সেখানে খুব কম সময় থাকি। আমরা স্বপ্নের বাড়ির জন্য অর্থ উপার্জন করায় ব্যস্ত থাকি কিন্তু খুব কম সময়ই সেখানে থাকতে পারি।’

উর্বশী অভিনীত সর্বশেষ সিনেমা ‘ভার্জিন ভানুপ্রিয়া’। ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এটি। এছাড়া ‘ব্ল্যাক রোজ’ সিনেমার শুটিং শেষ করেছেন। তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button