রাজ্য

দিলীপ ঘোষের খোঁজ নিলেন মমতা

দিলীপ ঘোষের খোঁজ নিলেন মমতা

মঙ্গলবার করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। হাসপাতালে থাকাকালীন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার সন্ধ্যাবেলায় ফোন করে দিলীপ বাবুর শারীরিক অবস্থার কথা জানতে চান।

ফোনে দিলীপ বাবু তিনি বলেন , ” ছাড়া পাওয়ার পর বাড়িতে ডাক্তারের পরামর্শ মেনে বিশ্রাম নিন।” বাইরে যতই মনমালিন্য থাকুক না কেন, মানবতার খাতিরে খোঁজখবর নিতে কসুর করেন না কেউই।

মুখ্যমন্ত্রীর কথা শুনে দীলিপ বাবু সম্মতি জানান। তিনি আশ্বাস দেন, বাড়িতে থেকে তিনি বিশ্রাম নেবেন। গতকাল দিলীপ বাবু বাড়ি ফেরার পর ১৪ দিন নিভৃত বাসে থাকবেন জানিয়েছিলেন। চিকিত্‍সকের তাঁকে বেশ কিছুদিনের নিভৃতবাসে থাকার পরামর্শ দিয়েছেন।

কোনরকম পরিশ্রম করা থেকে তাঁরে বিরত থাকতে বলা হয়েছে। যদিও দিলীপ বাবু নিজেই জানিয়েছেন, তিনি গুরুতরভাবে অসুস্থ নন। তিনি একেবারেই সুস্থ রয়েছেন।

আরও পড়ুন: করোনা জয় করে কী বললেন দিলীপ ঘোষ, জানুন !

তিনি শারীরিকভাবে সুস্থ হলেও শরীরে ক্লান্তির ছাপ রয়েছে। খাওয়া দাওয়ার পরিমানও সঠিক রাখার নির্দেশ দেওয়া হয়েছে হাসপাতালের তরফে। কাল হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে তাঁর অনুগামীরা তাকে বাড়ি অবধি ছাড়তে এসেছিলেন।

শুধু অনুগামীরাই নন, উপস্থিত ছিলেন বেশ কিছু উচ্চ পদস্থ নেতাও। বাড়িতে যাওয়ার আগে অনুগামীদের তিনি বারবার আশ্বাস দেন, তিনি ঠিক আছেন। সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।

কোভিড বিধির তোয়াক্কা না করেই হাসপাতালে অসংখ্য মানুষের ঢল দেখে সামান্য বিতর্কের সৃষ্টি হয়েছিল। জানা গিয়েছিল সমর্থকদের পথ রোধ করেছিলেন পুলিশ। কিন্তু সেই বিতর্ক ও জল্পনার অবসান করে দেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

বাংলার বিজেপি নেতৃত্বরা এই মুহূর্তে চান যত দ্রুত সম্ভব দিলীপ ঘোষ সুস্থ হয়ে উঠুক। বিজেপি নেতারা তাঁর সুস্থতা কামনা করেছেন তো বটেই, সঙ্গে এও চাইছেন যেন তিনি অনলাইন পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

 

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button