বলিউড

এবার পুরো পরিবারকে একসঙ্গে পাব না: রানী মুখার্জি

এবার পুরো পরিবারকে একসঙ্গে পাব না: রানী মুখার্জি
রানী মুখার্জি

এবছর একটু ভিন্ন ভাবে কাটছে পূজা। মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়ানোর সুযোগ নেই, আত্মীয়দের বাড়ি বাড়ি দাওয়াত খেয়ে বেড়ানোও হবে না এবার। করোনাভাইরাসের কারণে এবছর হচ্ছে না অনেক কিছুই।

এমনকি বলিউডের মুখার্জি বাড়ির বিশাল পূজার আয়োজনও এবার সীমিত পরিসরে করা হয়েছে। এক সাক্ষাৎকারে রানী মুখার্জি জানিয়েছেন এবারের পূজা কীভাবে কাটাচ্ছেন সেই প্রসঙ্গে।

রানী বলেন, ‘এবার মুখার্জি বাড়ির পূজার আয়োজন একেবারেই সীমিত পরিসরে করা হয়েছে। আমাদের আইনের প্রতি শ্রদ্ধা রাখা উচিত। পূজা নিয়ে যদি কোনো নির্দেশ জারী করা হয়ে থাকে, তাহলে সেটা সবার নিরাপত্তার কথা ভেবেই করা হয়েছে।

তবে এটা যেহেতু পূজা, একেবারে তো বন্ধ থাকবে না। তাই ছোট পরিসরে আয়োজন করা হয়েছে এবার।’

অভিনেত্রী আরও বলেন, ‘প্রতিবার প্যান্ডেলের ছাদের নিচে পুরো পরিবারের সবাই একত্রিত হয়। এবার পুরো পরিবারকে একসঙ্গে পাব না।’

আরও পড়ুন: মহেশ ভাটকে বলিউডের সবচেয়ে বড় ডন বললেন এই অভিনেত্রী

রানী জানিয়েছেন, স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়েছে পূজার। প্যান্ডেলে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সর্বসাধারণের জন্য এবারের পূজা উন্মুক্ত নয়। এবছর ভোগ, প্রসাদ বিতরণ, গান-নাচের আয়োজন বাতিল করা হয়েছে। মহামারীর কারণে এসব আয়োজন এবার থাকছে না।

রানী মনে করেন, করোনা পরিস্থিতিতে যা আছে তাই নিয়ে সন্তুষ্ট থাকা উচিত। শরীর সুস্থ আছে, মাথার উপরে ছাদ আছে, পাতে খাবার আছে, তাই তিনি নিজেকে ভাগ্যবান মনে করছেন। পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ মিলছে, তাতেও তিনি খুশি।

লকডাউনে বেকিং-এ আগ্রহ বেড়েছে রানীর। এছাড়াও তৈরি করা শিখেছেন সন্দেশ, রসমালাই, রসগোল্লা এবং কাজু কাটলি।

আরও পড়ুন ::

Back to top button