রাজ্য

সামাজিক সংগঠনের প্রচেষ্টায় নিখোঁজ মানসিক ভারসাম্যহীন কিশোর ফিরলো নিজের বাড়িতে

সামাজিক সংগঠনের প্রচেষ্টায় নিখোঁজ মানসিক ভারসাম্যহীন কিশোর ফিরলো নিজের বাড়িতে
নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা, নদীয়া: শান্তিপুর ব্লকের ঘোড়ালিয়া দুর্লভ পাড়ার সাধন বিশ্বাসের একমাত্র ছেলে বিশ্বজিৎ বিশ্বাস ১২ বছর বয়সি মানসিক ভারসাম্যহীন। গতকাল বেলা বারোটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যায়।

অনেক খোঁজাখুঁজি করলেও সন্ধান না মেলায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়ে পরিবার তারপর বিকেল চারটা ত্রিশ নাগাদ শান্তিপুর রামনগর চর এলাকায় ঘুরতে দেখে শান্তিপুরের সমাজসেবী সংগঠন প্রয়াসের সদস্য প্রদ্যুৎ মহলদার ।

বেশ কয়েকবার বাবার নাম ও পরিবারের ঠিকানা জানতে চাইলে মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণে কিছুই বলতে পারিনি ছেলেটি, তড়িঘড়ি বিষয়টা জানিয়ে ফোন করে শান্তিপুর থানা এবং নদীয়াজেলা চাইল্ড লাইনের নাম্বারে।

আরও পড়ুন: নাবালিকা বিয়ে ঠেকাতে শিক্ষকের অভিনব ভাবনার বাস্তবায়ন জঙ্গলমহলের স্কুলে

অন্যদিকে সামাজিক সংগঠন আলোকবর্ষ কে ফোন করেছিল নিখোঁজ হয়ে যাওয়া প্রসেনজিতের পরিবার। কিছুদিন আগেই ওই অঞ্চলে বস্ত্র বিতরণ করতে গিয়ে ওই পরিবারের সাথে পরিচিত হয় আলোকবর্ষ।তারাও গতকাল পরিবারের সাথে তন্ন তন্ন করে খুঁজতে থাকে হারিয়ে যাওয়া শিশুটি কে।

ঘটনা জানাজানি হতেই সমাজসেবী প্রদ্যুৎ মহলদার জানায় ছেলেটিকে পাওয়া গেছে এবং সুরক্ষিতভাবে শান্তিপুর থানায় রাখা হয়েছে এরপরে প্রসেনজিতের পরিবার শান্তিপুর থানায় এসে নিখোঁজ হয়ে যাওয়া প্রসেনজিৎকে বাড়ি ফিরিয়ে নিয়ে যায় ।

আরও পড়ুন ::

Back to top button