টলিউড

সংসার ভাঙার পর ওড়নায় মুখ ঢেকে ভিডিও শেয়ার করলেন শ্রাবন্তী

সংসার ভাঙার পর ওড়নায় মুখ ঢেকে ভিডিও শেয়ার করলেন শ্রাবন্তী

ভাঙছে শ্রাবন্তীর তৃতীয় সংসার! এই গুঞ্জন রটে যাওয়ার পর থেকেই সবার নজর এখন শ্রাবন্তী ও তার স্বামী রোশনের দিকেই। কেন শ্রাবন্তী রোশনের থেকে আলাদা থাকছেন, কেন শ্রাবন্তী নতুন করে ব্যবসা শুরু করছেন, এ সবকিছুর সঙ্গে যোগ করে দেয়া হচ্ছে শ্রাবন্তীর সংসার ভা’ঙার গল্প।

তবে এত গুঞ্জন রটলেও, এ ব্যাপারে একেবারেই বি’চলিত নন নায়িকা। বরং কোনো কথা বা গুঞ্জনে কান না দিয়ে শ্রাবন্তী একটার পর একটা কাজে নিজেকে ব্যস্ত করে নিয়েছেন। সিনেমার শ্যু’টিং করছেন, ওয়েব সিরিজের শ্যুটিং করছেন। এরই মাঝে নিজের ‘দ্বিতীয় সন্তান’ অর্থাৎ জিমের ব্যবসায় মনও দিয়েছেন তিনি।

আরও পড়ুন : ‘পরকীয়া’ ছেড়ে স্বামীর কাছেই ফিরলেন শ্রীলেখা!

সব মিলিয়ে একেবারে নতুন সুপার ইনিংসে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। তবে এখানেই শেষ নয়। এরই মাঝে ইনস্টাগ্রামে নতুন এক ভিডিও পোস্ট করলেন শ্রাবন্তী। যেখানে তিনি সাধারণ মানুষদের করোনা নিয়ে স’চে’তন হওয়ার কথা বলেছেন।

ভিডিওতে দেখা গিয়েছে, শ্রাবন্তী ওড়নায় মুখ ঢেকে হাজির হয়েছেন ক্যামেরার সামনে। তিনি বলছেন, ‘টুথ পেস্ট আছে?’ অন্যদিকে, শ্রাবন্তীই আবার মাস্ক পরে জানাচ্ছে মুখে ওড়না কেন? মাস্ক কোথায়? এভাবেই ভিডিওতে শ্রাবন্তী মাস্কের প্রয়োজনীওতার কথা জানিয়েছেন।

আরও পড়ুন : যৌনতার চেয়েও দামি তিন জিনিসের কথা জানালেন কিয়ারা আদভানি

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে থাকছেন না অভিনেত্রী। দুর্গা পূজা থেকেই তারা আলাদা থাকতে শুরু করেন। এই কথা জানান স্বামী রোশন নেজেই। এই নিয়ে খুব বেশি মুখ খোলেননি শ্রাবন্তী। তবে চর্চা হচ্ছে, কারণ এর আগে ২ বার বিয়ে ভেঙেছে তার। আর অভিনেত্রীর এমন বিয়ে ও লাভলাইফ নিয়ে গসিপ যেন হাতছাড়া করতে চাইছেন না কেউ। কখনো কখনো সেই চর্চা ছাড়িয়ে যাচ্ছে শালীনতার মাত্রা।

আরও পড়ুন ::

Back to top button