বলিউড

আগামী ছবি ‘রাম সেতু’ নিয়ে যোগীর সঙ্গে বিশেষ বৈঠকে অক্ষয়ের

আগামী ছবি 'রাম সেতু' নিয়ে যোগীর সঙ্গে বিশেষ বৈঠকে অক্ষয়ের

মঙ্গলবার রাতে মুম্বই এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর ২ দিনের মুম্বই সফরের প্রথমদিনই তাঁর সঙ্গে দেখা করলেন বলিটাউনের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। মূলত নয়ডায় ফিল্ম সিটি তৈরির বিষয়ে অক্ষয়ের সঙ্গে আলোচনা করতে তাঁকে ডেকে পাঠান যোগী ।

পাশাপাশি অক্ষয় তাঁর আগামী ছবি রাম সেতুর স্ক্রিপ্ট নিয়েও আলোচনা করেছেন বলে জানা গিয়েছে। আলোচনার ফলও আশাবাদী বলে সূত্রের খবর।

অক্ষয় দীপাবলির সময় তাঁর আসন্ন ছবি রাম সেতু-র পোস্টার প্রকাশ করেছিলেন। সেখানে একটি ইংরেজি ক্যাপশনে তিনি লেখেন,এই দীপাবলিতে একটি সেতু তৈরি করে সমস্ত ভারতীয়দের চেতনায় ভগবান রামের আদর্শকে বাঁচিয়ে রাখার চেষ্টা করা হোক যা আগামী প্রজন্মকে উদ্বুদ্ধ করবে।

এর সঙ্গে সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানান তিনি। ছবিটির পরিচালক অভিষেক শর্মা, প্রযোজক অরুণা ভাটিয়া, ক্রিয়েটিভ প্রডিউসার বিক্রম মালহোত্রা এবং ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ২০২১-এ একাধিক ছবি অক্কির পাইপলাইনে যেমন বচ্চন পান্ডে, আটরঙ্গি রে, রক্ষা বাঁধন এবং পৃথ্বীরাজ।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত অনিল-নীতু-বরুণ

মঙ্গলবার সন্ধ্যায় মুম্বইয়ের ওবেরয় হোটেলে যোগীর সঙ্গে দেখা করেন অক্ষয় কুমার। এদিন যোগী বলিউডের বেশ কয়েকজন প্রযোজকের সঙ্গেও ইনফোটেইনমেন্ট শহর নির্মাণের প্রকল্পটি নিয়ে আলোচনা করেন। গ্রেটার নয়ডা এলাকার জেভা বিমানবন্দরের কাছে বিশ্বমানের ফিল্ম সিটি গড়ে তুলতে তাঁদের পরামর্শও নেন।

বুধবার বৈঠকে উপস্থিত ছিলেন অর্জুন রামপাল, বনি কাপুর, আনন্দ পণ্ডিত, তিগমাংশু ধুলিয়া, সতীশ কৌশিক, পাহ্লাজ নীহালানী, হানি ত্রিহান, অনিল শর্মা, রবি কিশান, বিক্রম খাকর, জয়ন্তীল গাদা-সহ ইন্ডাস্ট্রির আরও বহু হেভিওয়েট তারকা। বৈঠকে হাজির ছিলেন প্রযোজক রাহুল মিত্রা, যিনি এই বৈঠককে হিন্দি চলচ্চিত্র জগতের জন্য ইতিবাচক বলে মনে করেন।

আরও পড়ুন: স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

তাঁর ভাষায়, ” উত্তরপ্রদেশে শুটিং করতে ইচ্ছুক পরিচালকদের ছাড়পত্র প্রাপ্তি, পরিকাঠামোগত সহায়তা এবং সুরক্ষা ছাড়াও রাজ্যে ঝঞ্জাটমুক্ত শ্যুটিং করার সুযোগ- এই তিনটি বিষয়ের সমাধান হয়েছে বৈঠকে। প্রসঙ্গত, আসন্ন ফিল্ম- সিটিটি জেওয়ার আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছয় কিলোমিটার দূরে, ১০০০একর জমির উপর তৈরি হবে।

 

 

সুত্র: নিউজ ১৮ বাংলা

আরও পড়ুন ::

Back to top button