জাতীয়

জুয়ায় হেরে বউকে ‘বন্ধুদের দিয়ে ধর্ষণে’ সম্মতি!

জুয়ায় হেরে বউকে 'বন্ধুদের দিয়ে ধর্ষণে' সম্মতি!

জুয়া খেলায় বাজি রেখেছিলেন নিজের স্ত্রীকে। বাজিতে হেরে যাওয়ায়, গণধর্ষণ করতে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিতে সম্মত হয় স্বামী। স্বামীর এই জঘন্য প্রস্তাবে রাজি না হওয়ায স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলেছে সে। অবশ্য পুলিশি জেরায় অভিযুক্তের দাবি, স্ত্রীকে ‘শুদ্ধ করতে’ সে অ্যাসিড ঢেলেছে স্ত্রীর গায়ে।

সম্প্রতি বিহারের ভাগলপুর জেলায় এই নিকৃষ্টতম ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর এইসময়ের

ভাগলপুরের মুজাহিদপুর থানার এসএইচও রাজেশ কুমার ঝা জানিয়েছেন, অভিযুক্ত সনু হরিজনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে একটি এফআইআর হয়েছে।

তিনি আরও বলেন, ‘ঘটনার সংবেদনশীলতার কথা মাথায় রেখে, আমরা দ্রুত অভিযুক্তকে গ্রেপ্তার করেছি। ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় বাকি অভিযুক্তদেরও দ্রুত গ্রেপ্তার করা হবে।’

আরও পড়ুন:  ‘খুবই সামান্য খরচায় ভারতীয়রা পাবেন কোভিড ভ্যাকসিন: ফাইজার

পুলিশি জেরায় কার্যত স্বামী সনু হরিজন স্বীকার করে নেন অভিযোগটি। পুলিশকে তিনি জানান, ১ মাস আগে জুয়াতে হেরেছিলেন। কথা হয়েছিল এক মাসের জন্য স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেবেন। সেইমতো স্ত্রীকে বন্ধুদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য প্রস্তাব দিয়েছিলেন।

নির্যাতিতার অভিযোগ, গোটা ঘটনাকে আড়াল করতে শাশুড়ি তাকে জোর করে মোজাহিদপুরে একটি ঘরে আটকে রাখেন। ঘরেই ছেলের বউয়ের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছিলেন। রোববার গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে।

ওইদিন কোনও রকমে সেখান থেকে পালিয়ে লোধিপুরে নিজের বাবার বাড়িতে চলে আসেন। এরপরে দ্রুত মেয়েকে তারা নিয়ে যান লোধিপুর থানায়। সেখান থেকে পাঠিয়ে দেওয়া হয় মোজাহিদপুর থানাতে।

আরও পড়ুন ::

Back to top button