টলিউড

নুসরাতকে ‘খোঁচা মেরে’ নিখিলের স্ট্যাটাস!

নুসরাতকে ‘খোঁচা মেরে’ নিখিলের স্ট্যাটাস! - West Bengal News 24

সংসার ভাঙার গুঞ্জনে কয়েকদিন ধরেই আলোচনায় নুসরাত ও তার স্বামী নিখিল জৈন। বিচ্ছেদের গুঞ্জনে মুখে পুরোপুরি কুলুপ এটেঁছেন নুসরাত। ব্যক্তিগত জীবন নিয়ে কিছুই বলতে চান না তিনি। নুসরাত-নিখিল সস্পর্ক নিয়ে ধোঁয়াশা এখনো কাটেনি। একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দেওয়ার পর গুঞ্জন আরও পোক্ত হয়েছে। বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পর ইনস্টাগ্রামে নীরব ছিলেন নিখিল। এবার সরব হয়েছেন তিনি।

এমনটাই দেখা গেছে তার ইনস্টাগ্রাম ঘুরে। পরপর তিনদিন তিনটি ছবি পোস্ট করেছেন নিখিল। যার মধ্যে শ্যালিকার সঙ্গেও একটি ছবি দেখা গেছে। তা দেখে নেটিজেনরা মনে করছেন, স্ত্রীর সঙ্গে দূরত্ব হলেও শ্যালিকার সঙ্গে যোগাযোগ রয়েছে নিখিলের।

আরও পড়ুন : ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে যা বললেন সানি লিওন

সর্বশেষ গত মঙ্গলবার রাতে নিজের একটি ছবি শেয়ার করেছেন নিখিল। ইনস্টাগ্রাম থেকে জানা যায়, ওই তরুণীর নাম নুজহাত জাহান। তার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশানে নিখিল লিখেছেন, ”Have a good one @nuzhatjahan_ . All the best. Make it count!”। নিখিলের এই পোস্টে নুজহাত পাল্টা নিখিলকে সবকিছুর জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি। সঙ্গে একটি লাভ ইমোজিও দিয়েছেন। জানা গেছে, নুজহাত পেশায় ডিজাইনার। নুজহাত সম্পর্কে নুসরাত জাহানের বোন হন, অর্থাৎ নিখিলের শ্যালিকা। নুসরাত-নিখিলের বিয়েতেও উপস্থিত ছিলেন তিনি। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো না লেগেও শ্যালিকা-দুলাভাইয়ের রসায়ন ভালোই চলছে। সম্প্রতি নুসরাত-নিখিলের বিচ্ছেদ নিয়ে টালিউড সরগরম। সহঅভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাত প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

নিখিলের ওই স্ট্যাটাস নিয়ে জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। নেটিজেনরা মনে করছেন, নুসরাতকে ‘খোঁচা মেরে’ এ স্ট্যাটাস দিয়েছেন তিনি। কেউ মনে করছেন, নিখিলের মন্তব্য অনেক সমস্যার সমাধান দেবে। আবার কেউ বলছেন, নিখিলের এই বক্তব্য তারা সবসময় মনে রাখবেন।

আরও পড়ুন ::

Back to top button