ওপার বাংলা

এক পরিবারের সবাই পুড়ে ছাই

এক পরিবারের সবাই পুড়ে ছাই - West Bengal News 24

বাংলাদেশের রাজশাহীতে বাস, মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। ভয়াবহ এ দুর্ঘটনায় বিস্ফোরণ ঘটে মাইক্রোবাসে। এখন পর্যন্ত ১৭ জনের মৃত্যুর খবর জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে রাজশাহী মহানগরীর কাটাখালির রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে নিহত ১৭ জনের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য। তারা হলেন- মো. ফুলমিয়া (৩৫), তার স্ত্রী মোসা. নাজমা খাতুন (২৮), ছেলে ফয়সাল আহম্মেদ (১৩), মেয়ে মোসা. ছামিহা (৮) ও মোসা. সুমাইয়া (৪)।

নিহত নাজমা খাতুনের ভাই নূর মোহাম্মদ জানান, তিনি রাজশাহী সেনাবাহিনীর সার্জেন্ট পদে কর্মরত রয়েছেন। সেজ বোন নাজমা কিছুদিন আগে রাজশাহীতে তার বাসায় বেড়াতে যাবে বলে জানায়। নাটোর পৌঁছে নাজমা ফোন দেয় ভাই নূর মোহাম্মদকে। কিন্তু পথেই গেলো ভয়াবহ দুর্ঘটনা। ঘটনাস্থলে গিয়ে কাউকে জীবিত পাননি নুর মোহাম্মদ। সবাই পুড়ে ছাই হয়ে গেছেন।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, বাস, মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ ১১ জন ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে ৬ জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, হানিফ পরিবহনের একটি বাস রাজশাহী থেকে ঢাকার দিকে আসছিলো। একই সময় একটি মাইক্রোবাস রাজশাহীর দিকে আসছিল। কাটাখালি এলাকায় দুটি গাড়ির সঙ্গে একটি লেগুনার ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়।

সূত্র : বাংলাদেশ জার্নাল

আরও পড়ুন ::

Back to top button