বলিউড

সব তিক্ততা কি ভুলে গেলেন কঙ্গনা-করণ?

অহি-নকুলের সম্পর্ক বলিউড তারকা কঙ্গনা রানাউত ও করণ জোহরের। দীর্ঘ দিন ধরে দুই বিপরীত মেরুতে অবস্থান করছেন তারা। কিন্তু হঠাৎ করে সব তিক্ততা কি ভুলে গেলেন এ দুই তারকা?

আনন্দবাজার জানিয়েছে, করণকে ‘মুভি মাফিয়া’ আখ্যাও দেওয়া কঙ্গনার টুইটারে একটি পোস্ট দেখে তবে চমকে গেছেন নেটিজেনরা। কোনো এক ভক্তের টুইট করা একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

সেখানে কঙ্গনার নতুন ছবি ‘থালাইভি’র একটি গানেই নাকি মনের সুখে নাচতে দেখা গিয়েছে করণকে। তা হলে কি কঙ্গনার নতুন ছবির প্রচারে নামলেন করণ? বহু বছরের তিক্ততা কি তবে ধুয়ে মুছে সাফ?

আরও পড়ুন : সালমানকে নিয়ে পুরনো প্রেমিকার নতুন সমালোচনা

তবে বিষয়টি এমন নয়। কঙ্গনার ছবির গানের তালে পা মেলাননি করণ। সম্ভবত করণের পুরনো কোনো নাচের ভিডিওর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে কঙ্গনার নতুন ছবির ‘চলি চলি’ গানটি।

সেই ভিডিওটিই টুইটারে শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘এখনও অবধি দেখা সেরা ভিডিও’। তার সঙ্গেই জুড়ে দিলেন ‘#চলিচলিচ্যালেঞ্জ’।

নতুন ছবির প্রচারের জন্যই এই চ্যালেঞ্জ শুরু করেছেন কঙ্গনা। অভিনেত্রীর ভক্তরা তার ছবির এই গানে নাচের ভিডিও করে তা নেটমাধ্যমে পোস্ট করছেন।

প্রসঙ্গত কঙ্গনা-করণ সম্পর্ক বুনো ওল আর বাঘা তেঁতুলের মতো। বলিউডের নামকরা এই পরিচালক-প্রযোজককে অসংখ্য বার আক্রমণ করেছেন কঙ্গনা।

এমনকি করণের টক শো ‘কফি উইথ করণ’-তে গিয়েও তাকে ‘স্বজনপোষণের ধ্বজাধারী’ বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর সেই বিতর্কের আগুনেই আরও ঘি ঢেলেছিলেন কঙ্গনা।

আরও পড়ুন ::

Back to top button