ঢালিউড

মুনমুন-পলিকে মিস করছেন ময়ূরী


মুনমুন-পলিকে মিস করছেন ময়ূরী - West Bengal News 24


নব্বই দশকের শেষ সময়ের ঢাকাই চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের অন্যতম মুনমুন, ময়ূরী, পলি। একসঙ্গে বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তারা। মুনমুন সিনেমায় অভিনয় করলেও মযূরী-পলি চলচ্চিত্র থেকে দীর্ঘদিন ধরে দূরে রয়েছেন।

ব্যক্তিগত জীবনে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। করোনা মহামারির কারণে তাদের দেখা-সাক্ষাৎ হয় না। এ নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন ময়ূরী। ফেসবুকে এক স্ট্যাটাস তিনি লিখেছেন—‘অনেক মিস করি। আল্লাহ তাড়াতাড়ি সবকিছু ঠিক করে দেন। আমিন।’ স্ট‌্যাটাসটি মুনমুন-পলিকে ট্যাগ করেছেন ময়ূরী।

আরো পড়ুন : মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন মিথিলা

ঢাকাই চলচ্চিত্রে নব্বই দশকের শেষের দিকে কাটপিস সিনেমার আগ্রাসন শুরু হয়। তখন অশ্লীলতার যাতাকলে চলচ্চিত্রপ্রেমীরা হলবিমুখ হতে শুরু করেন। ঠিক ওই সময়ে ঢালিউডে ঝড় তোলা চিত্রনায়িকা ময়ূরীর আগমন ঘটে। কাটপিস সিনেমার সবচেয়ে চাহিদাসম্পন্ন চিত্রনায়িকা ময়ূরী। স্বেচ্ছায় বা অনিচ্ছায় বেশ কিছু অশ্লীল সিনেমায় দেখা গেছে তাকে। পরে দেশীয় চলচ্চিত্র সুস্থ ধারায় ফিরলে অন্তরালে চলে যান এই নায়িকা।

নব্বই দশক থেকে এ পর্যন্ত ময়ূরী অভিনীত তিনশত সিনেমা মুক্তি পেয়েছে। নার্গিস আক্তার পরিচালিত ‘চার সতীনের ঘর’ শিরোনামের সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান ময়ূরী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাংলা ভাই’। ময়ূরী এখন চলচ্চিত্রে থেকে দূরে রয়েছেন, স্বামী-সংসার নিয়েই তার ব্যস্ত সময় কাটছে।



Related Articles

Back to top button