রাজ্য

পশ্চিমবঙ্গে হু হু করে বাড়ছে সংক্রমণ, বিজেপিকে দোষারোপ করলেন মমতা

পশ্চিমবঙ্গে হু হু করে বাড়ছে সংক্রমণ, বিজেপিকে দোষারোপ করলেন মমতা - West Bengal News 24

প্রথমবারের মতো দেশে একদিনে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২ লাখ পেরিয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে ২ লাখ ৭৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত বছরের শুরুর দিকে দেশে করোনার সংক্রমণ ঘটার পর প্রথমবারের মতো এমন ভয়াবহ মাইলফলক স্পর্শ করলো দেশটি। পশ্চিমবঙ্গেও হু হু করে বাড়ছে সংক্রমণ। এর জন্যে ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) দোষারোপ করেছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : দিদি বললেও প্রার্থী হতাম না, এই রাজনীতিতে অভ্যস্ত নই : Dev

এক অভিযোগে মমতা বলেন, পশ্চিমবঙ্গে বিজেপির ঢোকানো হাজার হাজার লোক করোনা ছড়িয়ে দিয়ে পালিয়ে যাচ্ছে। গতকাল বুধবার (১৪ এপ্রিল) জলপাইগুড়ির জনসভায় এ কথা বলেন তিনি।

পশ্চিমবঙ্গে বহিরাগত ঢোকানো নিয়ে বিজেপির বিরুদ্ধে তৃণমূলের এই অভিযোগ নতুন নয়। নির্বাচনের প্রথম দফা ভোটগ্রহণের আগে থেকেই এ বিষয়ে সরব অবস্থানে আছেন মমতা। তার ভাষায়, বাংলায় ভোট করাতে বিজেপি বিহার-উত্তরপ্রদেশ থেকে সন্ত্রাসীদের পশ্চিমবঙ্গে ঢোকাচ্ছে। মাথায় গেরুয়া রংয়ের কাপড় বেঁধে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড করছে।

আগামী ১৭ এপ্রিল রাজ্যে পঞ্চম দফার ভোটগ্রহণ হবে। তার আগে বুধবারই ছিল প্রচারণার শেষ দিন। কারণ নতুন নিয়মে ভোটগ্রহণের ৭২ ঘণ্টা আগেই প্রচারণা শেষ করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

আরও পড়ুন ::

Back to top button