খেলা

নেইমারের প্রশংসায় পচেত্তিনো

নেইমারের প্রশংসায় পচেত্তিনো - West Bengal News 24

ফুটবলের প্রতি কতটা ভালো লাগা ও ভালোবাসা থাকলে মাঠে প্রতিটি মুহূর্ত উপভোগ করা যায়, তা যেন নেইমারের খেলা দেখলেই বোঝা যায়। পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনোর কথায়ও সেটাই ফুটে উঠছে। ব্রাজিলিয়ান ফরওয়ার্ডের সঙ্গে কাজ করাটা দারুণ উপভোগও করছেন দলটির নতুন কোচ।

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর বিভিন্ন সময়ে আবার কাতালান দলটিতে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন নেইমার। তবে সেই ভাবনা থেকে ২৯ বছর বয়সি তারকা সরে এসেছেন বলে গণমাধ্যমের খবর। ধারণা করা হচ্ছে, প্যারিসের ক্লাবটিতে চুক্তির মেয়াদ বাড়াবেন তিনি।

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে আজ বাংলাদেশ সময় রাত ১টায় ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে পিএসজি। শেষ চারে নিজের আগের তিন ম্যাচের প্রতিটিতে গোল (৩) অথবা অ্যাসিস্ট (১) করেছেন নেইমার। ইউরোপ সেরার প্রতিযোগিতাটিতে ইংলিশ দলগুলোর বিপক্ষে ১২ ম্যাচে ৯ গোলে (৫ গোল ও ৪ অ্যাসিস্ট) সরাসরি জড়িয়ে আছেন তিনি।

পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো ও ফরওয়ার্ড নেইমার। সিটির বিপক্ষে ম্যাচ সামনে রেখে নেইমারের প্রশংসায় তার ফুটবলের প্রতি ভালোবাসার কথা বলেন এই বছরের শুরুতে পিএসজির দায়িত্ব নেওয়া পচেত্তিনো।

‘নেইমারের সঙ্গে কাজ করা খুব সহজ। কারণ, প্রথম দিন থেকে দেখছি, পরিশ্রম করায় তার কোনো আপত্তি নেই।’

আরও পড়ুন ::

Back to top button