বলিউড

১০০ কোটির সিনেমার অংশ হওয়ার থেকে মানুষের জীবন বাঁচাতে পেরে বেশি তৃপ্ত হই : Sonu Sood

১০০ কোটির সিনেমার অংশ হওয়ার থেকে মানুষের জীবন বাঁচাতে পেরে বেশি তৃপ্ত হই : Sonu Sood - West Bengal News 24

নেট নাগরিকের কাছে একটি জনপ্রিয় নাম সোনু সুদ। করোনা আক্রান্তদের সেবায় নিয়োজিত করেছেন নিজেকে। কয়েকদিন আগে নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। সুস্থ হয়ে উঠে ফের দেশবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করলেন তিনি। নিজেকে মানুষের সেবায় কাজে লাগাতে পেরে খুশি তো বটেই, নিজে তৃপ্তও বটে।

তিনি যে নিজের কাছে কতটা পরিতৃপ্ত, তা বোঝা গিয়েছে তাঁর লেখাতেই। টুইটারে মঙ্গলবার রাতে লেখেন, ‘এই ভাবে মধ্যরাতে অসংখ্য ফোন করে যখন মানুষের জন্য বেডের ব্যবস্থা করা যায়, কিছু মানুষকে অক্সিজেন সরবরাহ করা যায়, শপথ করে বলছি ১০০ কোটির ছবির অংশ হওয়ার চেয়ে সেটা লক্ষ গুণ বেশি সন্তোষজনক।’

তিনি এ ও লেখেন, ‘যখন হাসপাতালের বাইরে মানুষ একটা বেডের জন্য অপেক্ষায় অধীর হয়ে রয়েছে, তখন আমরা ঘুমোতে পারি না।’কয়েক দিন আগেই নিজের একটি টেলিগ্রাম গ্রুপের কথা বলেন সোনু।

‘কোভিড ফোর্স’ নামের ওই চ্যানেলের মাধ্যমেই এবার করোনা রোগীদের হাসপাতালের ফাঁকা বেড, অক্সিজেন সরবরাহ ও ওষুধ সংক্রান্ত তথ্য জানানো হবে বলে সোনু সকলকে একসঙ্গে লড়াই করার আহ্বান জানান টুইটার পোস্টে। দেশে করোনা পরিস্থিতির প্রথম থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু।

পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা করে তাঁদের পাশে দাঁড়িয়ে কার্যতই ‘মসিহা’ হয়ে উঠেছিলেন সোনু সুদ। জনপ্রিয় হয়ে ওঠেন আমজনতার কাছে এই অভিনেতা। আর এবার দ্বিতীয় ঢেউয়ের কামড় যখন আরও মারাত্মক হয়ে উঠেছে, তখনও একই ভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা গেল রিল লাইফের ‘খলনায়ক’-কে। যিনি বাস্তব জীবনে ‘নায়ক’ হয়ে উঠলেন সকলের কাছে। একের পর এক ভাল কাজে আমজনতার কাছে জনপ্রিয় তথা কঠিন‌ সময়ে দেবদূত হয়ে উঠেছেন সবার প্রিয় সোনু।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button