বলিউড

‘আপনার স্তন্যপান করানোর ভিডিও দেখান’, যোগ্য জবাব দিলেন Neha Dhupia

‘আপনার স্তন্যপান করানোর ভিডিও দেখান’, যোগ্য জবাব দিলেন Neha Dhupia - West Bengal News 24

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নেহা ধুপিয়া। অভিনেত্রী বিয়ের কিছুদিনের মাথায় সর্বসমক্ষে নিজের অন্তঃসত্ত্বার কথা জানান। এবং তারপরেই তাকে তুমুল কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু এবারে আবার আলোচনার কেন্দ্রবিন্দু হলেন অভিনেত্রী। সর্বসমক্ষে নিজ কন্যাকে স্তন্যপান করোনার ছবি শেয়ার করেন নেহা ধুপিয়া।এই ছবিটি পুরোনো হলেও অভিনেত্রী তা পোস্ট করেন প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’। ২০২০ সালে অভিনেত্রী নিজের বিয়ে সেরে ফেলেন।

অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যেন ট্রোলিং পিছু ছাড়তেই চায় না। অভিনেত্রী নেহার স্বামী নাকি তার থেকে বয়সে ছোট তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয় তাকে। কিন্তু এবারে অভিনেত্রী নিজের মেয়েকে স্তন্যপান করার ছবি শেয়ার করতেই আবার ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তাকে। কিন্তু তিনি চুপ থাকেননি। তিনি এই ছবি শেয়ার করে জানান, এই ছবিকে স্বাভাবিকভাবে নিন। এর সঙ্গে যৌনতার কোনও বিষয়কে দয়া করে জড়াবেন না। যখন কোনো মেয়ে প্রথমবার মা হন তখন তার অনুভূতি বোঝার ক্ষমতা কারও নেই। একজন মেয়ে মা হওয়ার পর তার সন্তানের জন্য সে ব্যাস্ত থাকে। কথায় কি হল তাতে ভ্রুক্ষেপ থাকে না ।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। বর্তমান অভিনেত্রীকে এক টিভি রোডিজ শো তে দেখা যায় অভিনেত্রী নেহাকে। বেশ ড্যাশিং চরিত্রে নেহাকে দর্শকরা দেখতে পান। অভিনেত্রী ছোট থাকাকালীন মালায়ালম চলচ্চিত্র ‘মিনার’-এ অভিনয় করেন যেটি ১৯৯৪ সালে মুক্তি পায়। ২০০২ সালে নেহা ‘মিস ইন্ডিয়া’ সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হলে তার বলিউডে ডাক পড়ে, ‘কায়ামাতঃ সিটি আন্ডার থ্রেট’ (২০০৩) চলচ্চিত্রে।

অভিনেত্রী পর্দায় হিট হলেও একজন মা হিসেবে তিনি সেই কটাক্ষের যোগ্য জবাব দিয়েছেন। পর্দার হট অভিনেত্রী বাস্তবে গর্বিত মাতৃতটিও নিয়ে। জন্যেই যেই মানুষেরা তার স্তন্যপান করানোর ছবি নিয়ে কটাক্ষ করেছেন এবং এর ভিডিও দেখতে চেয়েছেন তাদের মোক্ষম জবাব দেন অভিনেত্রী মডেল নেহা ধুপিয়া।এদিন অভিনেত্রী সেই মন্তব্যের স্ক্রিনশট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলেছেন যে,ব্যাক্তি ভিডিও দেখতে চেয়েছেন তাকে স্পষ্ট করে বলে দিয়েছেন একজন মা যখন ইচ্ছা এবং যেকোনো জায়গায় তার সন্তানকে স্তন্যপান করাতে পারেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

‘আপনার স্তন্যপান করানোর ভিডিও দেখান’, যোগ্য জবাব দিলেন Neha Dhupia - West Bengal News 24

সুত্র :ভারত নিউজ

আরও পড়ুন ::

Back to top button