জাতীয়

যোগী আদিত্যানাথকে নিয়ে ভুয়ো ভিডিও পোস্ট অভিনেত্রীর, কড়া দাওয়াই পুলিশের

যোগী আদিত্যানাথকে নিয়ে ভুয়ো ভিডিও পোস্ট অভিনেত্রীর, কড়া দাওয়াই পুলিশের - West Bengal News 24

দেশজুড়ে মারণ ভাইরাসের (Corona) তাণ্ডবে লণ্ডভণ্ড পরিস্থিতি। দিনে দিনে রেকর্ড হারে মানুষজন করোনা আক্রান্ত হচ্ছেন। থেমে নেই মৃতের সংখ্যাও। এমন উদ্বেগজনক পরিস্থিতি মোকাবিলায় বাঁধ সেধেছে দেশের বিপর্যস্ত স্বাস্থ্য পরিকাঠামো। হাসপাতালে নেই শয্যা, মিলছে না পর্যাপ্ত অক্সিজেনও।

এহেন সংকটকালে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সম্প্রতি রাজ্যের করোনা পরিস্থিতি পর্যালোচনা করতে বেশ কয়েকটি অঞ্চল পরিদর্শন করেছেন। সেই সফরকালে, মুখ্যমন্ত্রী কোভিড আক্রান্ত রোগীদের (Covid Patient) পরিবারের সদস্যদের সাথেও দেখা করেছিলেন। এমনকি তারা প্রয়োজনীয় চিকিত্‍সা পাচ্ছেন কিনা তা জানার চেষ্টা করেছিলেন তিনি।

যোগী আদিত্যনাথ (Yogi Adityantah) মানুষজনকে মারণ ভাইরাসের সংক্রমণ হাত থেকে বাঁচাতে মাস্ক পরতে এবং কঠোর ভাবে করোনা বিধি পালনের জন্য আবেদন করে আসছেন। পরিস্থিতি পর্যালোচনার জন্য একটি সফরে বেরিয়ে মিরাটের বিজুলি গ্রামের এক বৃদ্ধের সাথে কথাও বলতে দেখা গিয়েছিল যোগী আদিত্যানাথকে। এদিন সেই ভিডিও (Fake Video) টুইটারে শেয়ার করে কংগ্রেস (Congress) নেত্রী এবং অভিনেতা নাগমা (Actress Nagma) দাবি করেছেন যে, ‘গ্রামের বাসিন্দারা পথ অবরোধ করে সিএম যোগিকে প্রবেশ করতে দেয়নি।’

তিনি টুইটারে হিন্দিতে লিখেছেন যে ‘এই ঘটনাটি আজকের (১৬ মে ২০২১), যখন একজন বৃদ্ধ সিএম যোগী আদিত্যনাথকে তার রাস্তায় পা রাখা রাখতে নিষেধ করছিলেন। সিএম যোগীর অনুরোধ সত্ত্বেও তিনি কোনও কথা বলেননি এবং সিএমকে ফিরে যেতে হয়েছিল।’

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরে এটি আলোড়ন সৃষ্টি করেছিল। মিরাট পুলিশ তত্‍পরতায় সাথে তদন্তের করে পুরো সংবাদটি ‘বিভ্রান্তিকর’ বলে প্রমাণিত করে। আর সাথে সাথেই পুলিশের তরফে সামাজিক মাধ্যমে কোনও বিভ্রান্তিমূলক পোস্ট করার বিরুদ্ধে সতর্কতাও জারি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়া পোস্টে, মিরাট (Meerut)পুলিশ স্পষ্ট জানিয়েছে যে সিএম যোগী আদিত্যনাথ নিজে রাজ্যবাসীর সুস্বাস্থ্য জানতে করোনা আক্রান্ত এক লোকের সাথে দেখা করতে বিজুলি গ্রামে গিয়েছিলেন। অর্থাত্‍ অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী নাগমার দাবি ভুল প্রমাণ হয়। উল্লেখ্য, রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে কোনও ফেক নিউজ ছড়ালে কঠোর ব্যবস্থার নিদান আগেই দিয়েছিলেন যোগী আদিত্যানাথ।

সূত্র : কলকাতা ২৪*৭

আরও পড়ুন ::

Back to top button