রাজ্য

টিউমার রয়েছে মদন মিত্রর, জামিন হলেও আপাতত হাসপাতালেই কামারহাটির বিধায়ক

Madan Mitra : টিউমার রয়েছে মদন মিত্রর, জামিন হলেও আপাতত হাসপাতালেই কামারহাটির বিধায়ক - West Bengal News 24

শুক্রবার নারদ মামলায় চার নেতামন্ত্রীকে শর্তসাপেক্ষে জামিন দিয়েছে কলকাতা হাইকোর্ট। তবে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র আপাতত এসএসকেমের উডবার্ন ওয়ার্ডেই চিকিত্‍সাধীন। কবে তাঁকে ছাড়া হবে সে ব্যাপারে আগামী কাল মেডিক্যাল বোর্ড বসে সিদ্ধান্ত নেবে। এদিন মদন মিত্রর ছেলে তাঁর সঙ্গে দেখা করতে যান।

বেরিয়ে তিনি বলেন, তাঁর বাবার একটি টিউমার রয়েছে। তার জন্য ওষুধপত্র চলছে। তবে কাল মেডিক্যাল বোর্ড বসে সিদ্ধান্ত নেবেন বাবাকে কবে হাসপাতাল থেকে ছাড়া হবে। এসএসকেএম সূত্রে খবর, মদন মিত্রকে হাসপাতাল থেকে ছাড়া হলেও তাঁকে বেশ কিছু দিন এখন বাড়িতেই বিশ্রামে থাকতে হবে।

কারণ পোস্ট কোভিড কিছু জটিলতা তাঁর শরীরে রয়েছে। সংক্রমণ রয়েছে ফুসফুসেও। গত ১৭ মে সকালে নারদ কাণ্ডে চার জনকে গ্রেফতার করে সিবিআই। তারপর নিম্ন আদালত সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিমদের জামিন দিলেও তার বিরুদ্ধে সেদিন রাতেই হাইকোর্টে যায় সিবিআই।

উচ্চ আদালত জামিনের উপর স্থগিতাদেশ দিয়ে ধৃত চার জনকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়। চার জনের মধ্যে সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় এই তিন জনকে হাসপাতালে ভর্তি করতে হয়। ইতিমধ্যেই পার্সোনাল রিস্ক বন্ডে সই করে হাসপাতাল থেকে বাড়ি (গোলপার্ক) ফিরেছিলেন শোভনবাবু। গত মঙ্গলবার হাসপাতাল থেকে বাড়ি ফেরেন সুব্রতবাবু।

হাসপাতালে আপাতত একা রয়েছেন মদন মিত্র। কয়েক দিন আগেই হাসপাতালের জানলা দিয়ে মূকাভিনয় করে মদন মিত্র দেখিয়েছিলেন তাঁর ভীষণ শরীর খারাপ। এদিন জানা গেল তাঁর একটি টিউমার ধরা পড়েছে। সেই টিউমার শরীরের কোন অংশে তা অবশ্য স্পষ্ট নয়।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button