জাতীয়

সরকারি অফিসের ক্লার্কের বাড়িত থেকে উদ্ধার ৩ কোটিরও বেশি নগদ ও সোনা, তদন্তে সিবিআই

সরকারি অফিসের ক্লার্কের বাড়িত থেকে উদ্ধার ৩ কোটিরও বেশি নগদ ও সোনা, তদন্তে সিবিআই - West Bengal News 24

চাকরি করেন সরকারি অফিসে সামান্য ক্লার্কের। অথচ তাঁর বাড়িতেই মিলল নগদ ২.১৭ কোটি টাকা ও আট কেজি সোনার গয়না। কোথা এল এত টাকা, এত গয়না। আর তারই তদন্তে নামল সিবিআই। সিবিআই আধিকারিকরা তল্লাশি চালিয়ে মধ্য প্রদেশের ভোপাল থেকে উদ্ধার করল এই বিশাল অঙ্কের টাকা, গয়না। মধ্য প্রদেশের ভোপালে ফুড কর্পোরেশনের দপ্তরে কর্মরত ক্লার্ক কিশোর মীনার বাড়িতে হানা দেয় সিবিআই।

আর সিবিআই গোটা বাড়িতে তল্লাশি চালিয়ে নগদ ২.১৭ কোটি টাকা ও ৮ কেজি সোনার গয়না ছাড়াও একটি ডায়রিও উদ্ধার করা হয়। আর সেই ডায়েরিতে কোথা থেকে কত অর্থ নেওয়া হয়েছে, কার কার মাধ্যমে তা আবার বিভিন্ন জায়গায় পৌঁছে দেওয়া হয়েছে, সমস্ত তথ্য লেখা রয়েছে। যা সিবিআই আধিকারিকদের তদন্তে সহায়তা করবে বলেই মনে করা হচ্ছে।

সিবিআই সূত্রে খবর, মধ্য প্রদেশের ভোপালে সরকারি দপ্তরের ক্লার্কের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি লকারের মধ্যে থেকে সমস্ত টাকা ও সোনা উদ্ধার হয়। একটি টাকা গোনার মেশিনও পাওয়া যায়। প্রসঙ্গত, ফুড কর্পোরেশন অব ইন্ডিয়ার বেশ কয়েকজন অফিসার একটি দুর্নীতিচক্রে জড়িয়ে রয়েছেন।

এই বিষয়ে সিবিআইয়ের কাছে অভিযোগও জানায় গুরুগ্রামের একটি নিরাপত্তারক্ষী সংস্থা। তার ভিত্তিতেই চলছে সিবিআই তদন্ত পক্রিয়া। ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় সিবিআই তল্লাশি চালাচ্ছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেপ্তারও করা হয়।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button