হাওড়া

উত্তপ্ত লিলুয়া, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলিবিদ্ধ পুলিশ অফিসার

উত্তপ্ত লিলুয়া, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলিবিদ্ধ পুলিশ অফিসার - West Bengal News 24
ছবি এ বি পি আনন্দ

এক ব্যক্তির মৃতদেহ সত্‍কার ঘিরে দু’দলের বচসা ও মারামারির মুখে পড়ে গুলিতে জখম হলেন এক পুলিশ অফিসার! সোমবার রাতে লিলুয়া থানা এলাকার সি রোডের এই ঘটনায় আহত পুলিশ অফিসারকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, লিলুয়ার সি রোডের বাসিন্দা সন্তোষ মুখিয়া মারা গেছেন। উত্তর হাওড়ার গোলাবাড়ি এলাকার বাঁধাঘাট শ্মশানে তাঁর দেহ সত্‍কার করতে নিয়ে যান আত্মীয় পরিজনরা।

সেখানে ওই এলাকারই কিছু যুবকের সঙ্গে ঝামেলা শুরু হয় সন্তোষ মুখিয়ার পরিবারের। পরিবারের সদস্যদের অভিযোগ, ওই যুবকরা মত্ত অবস্থায় ছিলেন, অহেতুক গালিগালাজ করছিলেন মৃতের পরিবারকে। একসময় বচসা গড়ায় হাতাহাতিতে।

গোলাবাড়ির বাসিন্দা রাহুল সিংহ ও তার এক সঙ্গী গুরুতর জখম হন বলে অভিযোগ স্থানীয়দের তরফে। এখানেই ঘটনা শেষ হয়নি। এর পরে সন্ধ্যা ৭টা নাগাদ গোলাবাড়ির একদল যুবক লিলুয়ার সি রোডে গিয়ে হামলা চালায় বলে দাবি মৃতের পরিবারের। আক্রমণকারীরা জখম রাহুল সিংহের ঘনিষ্ঠ বলেই অভিযোগ উঠেছে। রীতিমতো বোমাবাজি চলে। গুলিও চালানো হয় বলে অভিযোগ।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় লিলুয়া থানার পুলিশ। গোলাগুলির মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে তারা। আর তা করতে গিয়েই গুলিবিদ্ধ হন সুমন ঘোষ নামের এক পুলিশ। তিনি লিলুয়া থানার সাব ইনস্পেক্টর। তাঁর পায়ে গুলি লেগেছে বলে জানা গেছে। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে।

পুলিশ সূত্রের খবর, এলাকার সমাজবিরোধী গুন্ডা আকাশ সিংহ-সহ কয়েক জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। আকাশ এর আগেও বেআইনি কাজকর্ম করে পুলিশের জালে জড়িয়েছিল। এবারের গন্ডগোলেও তারই উস্কানি ছিল বলে প্রাথমিক তদন্তে জেনেছে পুলিশ। আহত অফিসার সুমন ঘোষ আপাতত আশঙ্কামুক্ত।

সুত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button