খেলা

দীর্ঘ ১৬ বছর পর রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রামোস

Latest Football News : দীর্ঘ ১৬ বছর পর রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রামোস - West Bengal News 24

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন সার্জিও রামোস। স্পেনের স্থানীয় সময় বুধবার (১৬ জুন) বিষয়টি নিশ্চিত রিয়াল। আজ বৃহস্পতিবার (১৭ জুন) রিয়াল তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দিবে।

এ বিষয়ে এক বার্তায় রিয়াল জানিয়েছে, রিয়াল মাদ্রিদ জানাচ্ছে যে, আগামীকাল বৃহস্পতিবার, ১৭ জুন, দুপুর ১২টা ৩০ মিনিটে ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজের উপস্থিতিতে অধিনায়ক সার্জিও রামোসের এক আনুষ্ঠানিক বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এরপর সংবাদ মাধ্যমের মুখোমুখি হবেন রামোস।

রিয়ালের সঙ্গে রামোসের চুক্তির মেয়াদ চলতি মাসের শেষ দিকে শেষ হবে। গুঞ্জন শোনা গিয়েছিল বেতন কমানোর পরও রামোস যদি রাজি থাকতেন তাহলে তাকে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব দিতো রিয়াল। কিন্তু বেতন কমিয়ে রিয়ালে থাকতে তিনি রাজি নন। তাইতো ১৬ বছর পর সান্তিয়াগো বার্নাব্যু ছাড়তে যাচ্ছেন তিনি।

রিয়ালের হয়ে ২০২০-২১ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় রামোস মাত্র ২১টি ম্যাচ খেলেছেন। লা লিগায় ২টি ও চ্যাম্পিয়নস লিগে ২টি গোল করেছেন। অবশ্য ইনজুরির কারণে রিয়ালের অধিনায়ক অধিকাংশ সময়ই সাইড বেঞ্চে ছিলেন। তার নেতৃত্বে লা লিগায় রিয়াল এবার দ্বিতীয় হয়েছে। আর উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে।

রামোস ২০০৫ সালে সেভিয়া থেকে রিয়ালে যোগ দেন। গেল ১৬ বছরে তিনি রিয়ালের হয়ে ৬৭০ ম্যাচ খেলেছেন। এই সময়ে পাঁচবার লা লিগার শিরোপা জিতেছেন। আর চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতেছেন চারবার।

কোথায় যাচ্ছেন রামোস?
সেটা অব্যশ এখনো জানা যায়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড অথবা প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি) যেতে পারেন তিনি। শোনা যাচ্ছে তার আগের ক্লাব সেভিয়াও তাকে নিতে আগ্রহী। রামোসকে পাঁচ বছরের একটি চুক্তির প্রস্তাবও দিয়ে রেখেছে তারা।

আরও পড়ুন ::

Back to top button