টলিউড

‘গরীবের রণবীর সিং’, ঘাগরা পরতেই কটাক্ষ সৌরভকে, পাল্টা দিলেন অভিনেতাও

‘গরীবের রণবীর সিং’, ঘাগরা পরতেই কটাক্ষ সৌরভকে, পাল্টা দিলেন অভিনেতাও - West Bengal News 24

ছবি দেখে একঝলকে অনেকেই তাকে সমকামী মনে করতে পারে। যদিও তাতে তার কিছু যায় আসেনা। এর আগে পর্দায় সমকামী চরিত্রে নিজেকে উজার করে দিয়েছেন টলিউডের স্বনামধন্য অভিনেতা সৌরভ দাস। প্রেম-যৌনতা-লিঙ্গ সব সীমানার উর্ধ্বে। লিঙ্গভেদহীন প্রেমের মাস জুনকে উদযাপন করতে নিজেকে অন্য ভাবে মেলে ধরেছেন সৌরভ।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সৌরভ, যা দেখা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেতা। ডিজাইনার সন্দীপ জয়সালের পোশাকেই প্রথাগত ছক ভেঙে সাহসীকতার নজির গড়েছেন সৌরভ। ছবিতে দেখা যাচ্ছে, কালো লং কোট, কোমরে কালো বন্ধনী এবং স্টিল রঙের লং স্কার্ট, চোখে কাজ, সারা মুখ ভর্তি চাপদাড়িতে নজর কেড়েছেন সৌরভ দাস। ছবির ক্যাপশনে লেখা , পোশাক কোনও লিঙ্গ মানে না, ঠিক যেমন ভালবাসা মানে না। ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

সৌরভের ছবি দেখে নেটিজেনরা অনেকেই তাকে ‘গরীবের রণবীর সিং’ বলে আখ্যা দিয়েছেন। কেউ আবার বলেছেন টলিউডের রণবীর। আসলে বলিউডের খিলজি রণবীর সিং-কেই এই ধরণের ঘাগড়া পোশাকে বহুবার দেখা গিয়েছে। যদিও এই পোশাক পরা নিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়েছিলেন রণবীর, কিন্তু কোনও কিছুকেই পাত্তা না দিয়ে স্টাইল স্টেটমেন্টে নজির গড়েছেন রণবীর। তবে কি রণবীরকেই অনুসরণ করে চলছেন সৌরভ, প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

সৌরভের মতে, এই ধরনের পোশাক পরতে ছেলেরাও ভালবাসেন। কিন্তু কটাক্ষের জন্যই পুরুষদের সেই ইচ্ছাতে ভাঁটা পড়ছে। তবে সৌরভ সে পথে এগোননি। নিজের যেটা ঠিক মনে হয়েছে, তেমনটাই করেছেন অভিনেতা। কিন্তু ট্রোলারদের হাত থেকেও রেহাই মেলেনি অভিনেতার। ছবি ভাইরাল হওয়া মাত্রই একাধিক নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে তার মতে, ট্রোল হওয়াটা খুব স্বাভাবিক বরং ট্রোল না হলেও কেমন যেন লাগে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

সৌরভের মতে, ‘গরীবের রণবীর সিং কেন বলা হল? বাংলার রণবীর সিং তো বলতেই পারত। তাহলে কি বাঙালি নিজেকে গরীব ভাবে? বাঙালি একটাই কনসেপ্ট বাইরের সব জিনিসই সবসময় ভাল। কিন্তু সংস্কৃতি ভাবে বাঙালির চেয়ে ধনী আর কেউ হয় না। এর আগেও রণবীর হোক কিংবা জিম সার্ভ, হ্যারি স্টাইল অনেকেই এই পোশাক পরেছেন এমনকী টলিউডেও এই ধরনের পোশাক পরে বহু ফোটোশ্যুট হয়েছে। সুতরাং কেন তারা মেনে নিতে পারছেন না আমাকে, এটা তাদের সমস্যা, আমার নয়।’

সুত্র : এশিয়া নেট

আরও পড়ুন ::

Back to top button