খেলা

রোনালদোর পথে লুকাতেল্লি হাঁটলেও, হাঁটেননি রাশিয়ান কোচ চেরসেসোভ

রোনালদোর পথে লুকাতেল্লি হাঁটলেও, হাঁটেননি রাশিয়ান কোচ চেরসেসোভ - West Bengal News 24

নিয়মের বাহিরে গিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো কিছু করবেন আর সেটা নিয়ে বিতর্ক সৃষ্টি হবে না, এমনটা অসম্ভব। তিনি যা করেছেন তাতে কেবল বিতর্ক নয়, বিশ্ববিখ্যাত কোমল পানীয় প্রতিষ্ঠান কোকাকোলার ব্র্যান্ড মূল্য ৪০০ কোটি ডলার কমে গেছে। বাংলাদেশি মুদ্রায় যা ৩৩ হাজার ৯১৫ কোটি টাকা।

এবার রোনালদোর দেখানো পথে হেঁটে নতুন করে কোকাকোলাকে বিপদে ফেললেন ইতালির তারকা ফুটবলার ম্যানুয়েল লুকাতেল্লি। বুধবার রাতে সুইজারল্যান্ডের বিপক্ষে জয়ের পর সংবাদ সম্মেলনে ম্যাচসেরা হিসেবে উপস্থিত হয়ে রোনালদোর মতোই কাজ করেছেন তিনি।

সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ৩-০ গোলের জয় নিয়ে নকআউটপর্বে নাম লিখিয়েছে ইতালি। ম্যাচে জোড়া গোল করে ‘ম্যান অব দ্য ম্যাচ’ হয়েছেন লুকাতেল্লি।

স্বাভাবিকভাবেই ম্যাচের পর সংবাদ সম্মেলনে সেরা পারফরমার হিসেবে উপস্থিত ছিলেন এই মিডফিল্ডার। সংবাদ সম্মেলনের চেয়ারে বসার আগে সামনে থাকা কোকাকোলার দু’টি বোতল চোখে পড়তেই সরিয়ে নেন তিনি, তার বদলে সামনে এনে রাখেন পানির বোতল।

এদিকে রোনালদো-ম্যানুয়েল লুকাতেল্লি কোকাকোলার বোতল সরিয়ে রাখলেও সংবাদ সম্মেলনে এসে কোক খেয়েই জয় উদযাপন করেছেন রাশিয়ার কোচ স্ট্যানিস্ল্যাভ চেরসেসোভ।

ফিনল্যান্ডকে ১-০ গোলে হারানোর পর সংবাদ সম্মেলনে এসে রোনালদোর পথে না হেঁটে ‘কোকাকোলায়’ চুমুক দিয়ে পান করেন এই রাশিয়ান কোচ।

আরও পড়ুন ::

Back to top button