রাজনীতিরাজ্য

ধনকড় পা তুলেছেন রাষ্ট্রপতির দিকে! শ্রদ্ধা সম্মান মনে রাখুন বললেন কুনাল ঘোষ

ধনকড় পা তুলেছেন রাষ্ট্রপতির দিকে! শ্রদ্ধা সম্মান মনে রাখুন বললেন কুনাল ঘোষ - West Bengal News 24

এবারে রাজ্যপালের দিল্লি সফর নিয়ে তোলপাড় হয়ে ওঠে বাংলার রাজনীতি।দিল্লি সফরে যাওয়ার আগেই ডাকছেন ভোট পরবর্তী হিংসা নিয়ে মুখ্যমন্ত্রীকে কড়া চিঠি দিয়ে গিয়েছিলেন রাজ্যপাল। যদিও তার পাল্টা জবাব দিয়েছিল রাজ্য সরকার। রাজ্যপাল ঠিক কী কারণে দিল্লি গেছেন তা এখনও স্পষ্ট নয়।

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে রাজ্যপাল সস্ত্রীক দেখা করেন। রাষ্ট্রপতি ভবন থেকে রাজ্যপাল বেরিয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও সূত্রে খবর রাজ্যপাল জগদীপ ধনখড় বাংলার আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে বলে রাস্ট্রপতির কাছে অভিযোগ জানিয়ে ছিলেন।

এবার রাষ্ট্রপতি রাজ্যপালের বৈঠকের মুহূর্তের ছবি শেয়ার করে একটি টুইট করেছেন কুণাল ঘোষ। সেখানে দেখা যাচ্ছে রাষ্ট্রপতি রাজ্যপাল কথা বলছেন।এত রাজ্যপালের ডান পা বাম পায়ের ওপর এমন ভাবে তুলে রাখা ছিল যা মনে হচ্ছে রাজ্যপাল রাষ্ট্রপতি দিকে পা তুলে বসে আছেন।

কুণাল ঘোষ ছবিটি শেয়ার করে রাজ্যপালের পা কিভাবে ছিল তা মার্ক করেছেন। কুনণাল ঘোষ টুইটে লিখেছেন, পশ্চিমবঙ্গ নিয়ে সপরিবারে আলোচনা!! নেমন্তন্ন নাকি? তাও আবার মহামহিমের দিকে পা তুলে? শ্রদ্ধা সম্মান এর ঐতিহ্য, রীতিনীতিটখ অন্তত মনে রাখুন। উল্লেখ্য কুনাল ঘোষ টুইটটি, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, রাজ্যপাল জগদীপ ধনখড়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করেছেন।

বাংলায় রাজ্যপালের দায়িত্ব নিয়ে আসার পর থেকেই রাজ্য সরকারের সাথে একাধিকবার সংঘাতে জড়িয়েছেন জগদীপ ধনখড়। শাসক দল তাঁকে বিজিপির এজেন্ট বলেও কটাক্ষ করেন। আর এবার দিল্লিতে দু-দুবার স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাক্ষাত্‍ করেন রাজ্যপাল। অনেকেই মনে করছেন রাজ্যপাল রাজ্যকে বিভিন্ন দিক থেকে চাপে রাখতে চাইছেন।আর তার পাল্টা রাজ্যপালকে চাপে রাখতে কুণাল ঘোষ তাঁর ছবি পোস্ট করে কিছুটা রাজ্যপালকে চাপে রাখতে চাইলেন বলে মনে করছেন অনেকে।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button