টলিউডরাজ্য

বিনামুল্যে ৩ হাজার মানুষকে ভ্যাকসিনেশন কর্মসূচির উদ্যোগ রাজ চক্রবর্তীর

Raj Chakraborty : বিনামুল্যে ৩ হাজার মানুষকে ভ্যাকসিনেশন কর্মসূচির উদ্যোগ রাজ চক্রবর্তীর - West Bengal News 24

রাজ্য সরকারের সহায়তায় এবং বিএনআরআই ও ইন্ডিয়ান চেম্বার্স অব কমার্সের যৌথ উদ্যোগে বিনামূল্যে ভ্যাকসিনেশন কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে। আজ, ২২ জুন, আরবানা আবাসনে এই আয়োজনের উদ্বোধন করেন চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। এ ছাড়া বিএনআরআই-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট প্রদীপ সুরেখা, অ্যাপোলো হাসপাতালের ডিরেক্টর মহেশ গোয়েঙ্কা-সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিএনআরআই সূত্রে খবর, সকাল ১০টা থেকে নিখরচায় কোভিডের টিকা দেওয়ার কাজ শুরু হয়েছে। ভ্যাকসিন নেবেন ৩ হাজারেরও বেশি সাধারণ মানুষ। নির্মাণকর্মী থেকে শুরু করে দিনমজুর। খেটেখাওয়া নিম্ন আয়ের মানুষদের অতিমারির প্রকোপ বাঁচাতেই এই উদ্যোগ বলে সংস্থার তরফে জানানো হয়েছে। এই কর্মসূচিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে অ্যাপোলো ক্লিনিক।

উল্লেখ্য, এর আগে একইভাবে আরবানা আবাসনের বাসিন্দাদের টিকাকরণ শুরু করেছিল বিএনআরআই। ভ্যাকসিন নিয়েছিলেন সেখানকার প্রায় ১ হাজার ৩০০ কর্মী। বাদ যাননি আবাসনের কর্মচারী, মালি এবং সুরক্ষাকর্মীরাও। পাশাপাশি আশপাশের এলাকার শিক্ষক, ছেলেমেয়ে এবং গরিব নাগরিকদেরও প্রথম ডোজের টিকা দেওয়া হয়। সমস্ত পরিচালনাই আরবানা আবাসন চত্বরে অনুষ্ঠিত হয়েছিল। এবারও তার ব্যতিক্রম হয়নি।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button