বাঁকুড়া

পাশে থাকার বার্তা দিয়ে ১৫০টিরও বেশি পরিবারের হাতে ত্রান তুলে দিলেন বিধায়ক চন্দনা বাউড়ি

Chandana Bauri : পাশে থাকার বার্তা দিয়ে ১৫০টিরও বেশি পরিবারের হাতে ত্রান তুলে দিলেন বিধায়ক চন্দনা বাউড়ি - West Bengal News 24

১৫০টির বেশি পরিবারের পাশে থাকার বার্তা দিয়ে তাদের হাতে ত্রান তুলে দিলেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ি কেন্দ্র সরকারের সুবিধাগুলো সঠিক ভাবে সাধারণের নিকট পৌছে দিতে উদ্যোগী বিধায়িকা চন্দনা বাউড়ি।ইতি মধ্যেই বঙ্গ রাজনীতিতে শোরগোল ফেলে দেওয়ার মতন একজন বিধায়ক হলেন বাঁকুড়া জেলার শালতোড়া চন্দনা বাউরী।

যখন বিজেপি তাকে প্রার্থী করে তখন থেকেই সবার নজর কেড়েছিলেন তিনি। স্বামী রাজমিস্ত্রির কাজ করেন তিন সন্তান নিয়ে টালির চালায় তার সংসার। পান্তা খেয়ে ভোট প্রচার করেছেন তিনি। যেখানে অন্যান্য প্রার্থীরা বিলাসবহুল গাড়ি সহকারে প্রচারে নেমেছেন সেখানে চন্দনা বাউরী পায়ে হেঁটে ঘুরে গিয়ে প্রচার সেরে এসেছেন।

তারপরই গোটা বঙ্গ রাজনীতির একজন মধ্যমণি হয়ে উঠেছেন চন্দনা বাউরী। যখনই তিনি কোন প্রশ্নের সম্মুখীন হয়েছেন তখনই বলেছেন আগে মানুষের জন্য কাজ তারপর নিজেরটা চিন্তা করা যাবে। আর এবারেও তাই প্রমান করলেন বিধায়িকা চন্দনা বাউড়ি।

এই লকডাউন পরিস্থিতিতে শালতোড়া বিধানসভার পরিস্থিতি দেখে কলকাতা থেকে ভারত সেবা সামবেদ আশ্রমের সামিজিরা এসে কিছু ত্রাণ দিয়ে যায় শালতোড়া বিধানসভা বিধায়ক আর হাতে। জানা গিয়েছে মোট ৬০০টি পরিবারের জন্যে ত্রানের সামগ্রী গুলো সাবান, চিড়া, বিস্কুট, ছোট এবং বড়দের গেঞ্জি পাজামা, সোয়াবিন ইত্যাদি বিধায়িকার কাছে দিয়ে যান।

এদিন গঙ্গাজলঘাটি বড়শাল অঞ্চলে ১৫০টি পরিবারকে ত্রাণ তুলে দিলেন শালতোড়া বিধানসভার বিধায়িকা চন্দনা বাউরী।বিধায়িকা জানান, শালতোড়া বিধানসভা আর চারটি মন্ডল এখন উত্তর মন্ডলে ত্রাণ বিতরণ করা হলো, এখনো তিনটি মন্ডলে ত্রাণ বিতরণ করা হবে, এখনো পর্যন্ত যেসব মানুষ ত্রাণ পাবে তাদের নামের লিস্ট বানানো হয়নি সেই কারণে তিনটি মন্ডল ত্রাণ বিতরণ করা হয়নি।

সেই নামের লিস্ট বানানো হলে ত্রাণ দেওয়া হবে বলে জানান বিধায়িকা চন্দনা বাউড়ি।

আরও পড়ুন ::

Back to top button