Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
টলিউড

নুসরতের সানগ্লাসে দেখা যাচ্ছে যশকে?‌ বাড়ছে জল্পনা

Nusrat Jahan : নুসরতের সানগ্লাসে দেখা যাচ্ছে যশকে?‌ বাড়ছে জল্পনা - West Bengal News 24

বিয়ে, বিচ্ছেদ, গর্ভধারণ, বাচ্চার পিতৃপরিচয় আর বিতর্ক। নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনের সঙ্গে জুড়ে রয়েছে এই কয়টি জিনিস। যবে থেকে খবরে এসেছে সে প্রেগনেন্ট তখন থেকে বিতর্ক ছাড়ছে না। তাঁর এখন এমন অবস্থা যে ছবি পোস্ট করেও বিতর্কে জড়াতে হচ্ছে।

সম্প্রতি, নিজের কয়টি ছবি পোস্ট করেছেন নুসরত। সাদা টপ আর সানগ্লাস পরে দেখা যাচ্ছে নুসরতকে। সাদা টি শার্ট পরে বেশ সুন্দরই লাগছে তাঁকে। চোখে ওভার সাইজ সানগ্লাস। আর ছবির ক্যাপশনে লেখেন, রৌদ্রজ্জ্বলে আশ্চর্য লুকে।

নুরসতের পোস্ট করা এই ছবি দেখেই শুরু হয়েছে সমালোচনা। বিতর্ক দানা বেঁধেছে তাঁকে ঘিরে। এই ছবির ফোটোগ্রাফার কে তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

নুসরতের পোস্ট করা ছবিতে নুসরতের সানগ্লাসে উঠেছে একটি পুরুষের প্রতিচ্ছবি। যিনি ছবি তুলে দিয়েছেন, তাঁর ছায়া দেখা যাচ্ছে। আর এটি নেটিজেনদের চোখ এড়ায়নি। একজন এই ছবিতে কমেন্ট করেন, ‘আমি কি সানগ্লাসের কাঁচে যশকে দেখতে পাচ্ছি?’

আপাতত এর উত্তরে নুসরত কিছু বলেননি। প্রসঙ্গত, বহুদিন ধরে খবরের শিরোনামে নুসরত। তিনি যে গর্ভবতী এই খবর প্রকাশ্যে আসার পর থেকে শুধু টলিউড ইন্ডাস্ট্রি যে চমক পেয়েছে এমন নয়, চমক পেয়েছে তাঁর স্বামীও। এই খবর জানার পর নিখিল জৈন বলেন, গত ছয় মাস ধরে তাঁরা আলাদা থাকেন। তাদের কোনও যোগাযোগ নেই। ফলে, বাচ্চা কার তা তিনি জানেন না।

এরপরই আরও এক বিস্ফোরক মন্তব্য শোনা যায় নুসরতের মুখে। তিনি দাবি করেন, তাঁদের বিয়ে বৈধ নয়। ফলে, ডিভোর্সের কোনও প্রশ্নই নেই। এর পরই নুসরত ও যশের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়। তাদের এক সঙ্গে বহুবার দেখা গিয়েছে ঘুরতে যেতে। সময় কাটাতে। এমনকী, একে অন্যকে নিয়ে কমেন্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলেই তাঁরা প্রেম করছেন। অনেকেই বলেন যশ-নুসরত গোপনে বিয়ে করেছেন। তবে, এই সব প্রশ্নে আজ পর্যন্ত কোনও উত্তর দেয়নি তারা।

সূত্র : কলকাতা ২৪*৭

আরও পড়ুন ::

Back to top button