উত্তর দিনাজপুর

উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ছেলের হাতে খুন হল বাবা

উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ছেলের হাতে খুন হল বাবা - West Bengal News 24

ছেলের হাতে খুন হলেন বাবা। আর তার জেরেই শোরগোল পড়ে গেল উত্তর দিনাজপুর জেলার সদর শহরে রায়গঞ্জে। কেননা যিনি খুন হয়েছেন তিনি শহরের একজন বিশিষ্ট নাগরিক। শহরে তাঁর পরিচিতি ক্রীড়াবিদ তথা সাংস্কৃতিক আন্দোলনের যোদ্ধা হিসাবেই। তিনি তারাশঙ্কর ভট্টাচার্য্য। অভিযোগ রবিবার গভীর রাতে তারাশঙ্করবাবুকে তাঁর বাড়িতেই ডাশা জাতীয় কোনও বস্তু দিয়ে তাঁর ছেলে রাজর্ষী ভট্টাচার্য মারধোর করে।

খবর পেয়ে তারাশঙ্করবাবুর মেয়ে তাঁর বাবাকে উদ্ধার করতে তাঁকেও মারধোর করে রাজর্ষী। এরপরেই গা ঢাকা দেয় রাজর্ষী। আহত তারাশঙ্করবাবুকে ভর্ত্তি করা হয় রায়গঞ্জ গভঃ মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিত্‍সারত অবস্থাতেই মঙ্গলবার তারাশঙ্কর ভট্টাচার্য্যর মৃত্যু হয়। এই ঘটনায় অভিযুক্ত ছেলে রাজর্ষী ভট্টাচার্যকে গ্রেফতার করেছে পুলিশ।

তারাশঙ্কর ভট্টাচার্যের জামাই বিশ্বজিত্‍ বনিক অভিযোগ করেছেন প্রবীন ওই ক্রীড়াবিদকে খুন করেছে তাঁর ছেলে। পাশাপাশি রাজর্ষীর বিরুদ্ধে বিশ্বজিত্‍বাবুর স্ত্রী ও ছেলেকেও মারধোরের অভিযোগ করেছেন বিশ্বজিত্‍। রাজর্ষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীও করেছেন বিশ্বজিত্‍। তবে যে বিষয়ে খটকা লেগেছে তা হল কেন এই খুনের ঘটনা ঘটলো।

তারাশঙ্কর পরিবারের তরফ থেকে এনিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেনি। কিন্তু স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্পত্তিগত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরেই তারাশঙ্করবাবুর সঙ্গে রাজর্ষীর বিবাদ চলছিল। নিজের বাড়িঘর ও টাকাপয়সা তিনি মেয়ে-জামাইকেই দিয়ে যেতে চাইছিলেন যা রাজর্ষীর পছন্দ ছিল না। আর তার জেরেই পিতা-পুত্রের বিবাদ ও খুনের ঘটনা। পুলিশ অবশ্য গোটা ঘটনার পিছনে মেয়ে-জামাইয়ের ভূমিকাও খতিয়ে দেখছে। ঘটনার জেলে জেলা ক্রীড়ামহলে শোকের ছায়া নেমেছে।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button