টলিউড

রাজনীতিতে আসছেন শ্রীলেখা! ইন্দিরা গান্ধী না মমতা ব্যানার্জি, এ কোন ভূমিকায় শ্রীলেখা মিত্র?

Sreelekha Mitra : রাজনীতিতে আসছেন শ্রীলেখা! ইন্দিরা গান্ধী না মমতা ব্যানার্জি, এ কোন ভূমিকায় শ্রীলেখা মিত্র? - West Bengal News 24

কাঁচা-পাকা চুল, টিকালো নাক, চোখে চশমা। হ্যাঁ, ঠিক এই লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আচমকা কেন এই মেকওভার? রহস্য তো সেখানেই। মুক্তি পেয়েছে অভিনেত্রীর আসন্ন ছবির ট্রেলার। নাম ‘ন্যায়—জাজমেন্ট ডে’। পরিচালনায় সুশান্ত রায়। ট্রেলারে একেবারে অন্য রকম লুকে ধরা দেন শ্রীলেখা মিত্র।

ট্রেলারে অভিনেত্রীর লুক দেখে নেটিজেনের একাংশের মতামত, একেবারেই ইন্দিরা গান্ধীর মতো দেখতে লাগছে তাঁকে! যদিও ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, একেবারে রাজনৈতিক প্রেক্ষাপটের ছবি। একজন নেত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। একটা প্রতীকী রূপ। এই চরিত্র কোনও নির্দিষ্ট ঘটনা বা চরিত্রের কথা বলছে না। তবে পরিচালকের সঙ্গে তাঁর রাজনৈতিক দৃষ্টিভঙ্গির মিল রয়েছে। পাশাপাশি আরো জানিয়েছেন, তিনি পরিচালক সুশান্ত এবং তাঁর ছবির বিষয়বস্তুর সঙ্গে সহমত পোষণ করেন।


হিন্দি ভাষায় তৈরি ছবি ‘ন্যায়—জাজমেন্ট ডে’। ছবিতে শ্রীলেখা ছাড়াও অভিনয় করছেন অখিলেন্দ্র মিশ্র, রবিন দাস, রাজীব গৌর সিং, পায়েল রায়, শাহিদুর রহমানের মতো অভিনেতারা। পরিচালক সুশান্ত রায়ের এটিই ডেবিউ ছবি। পরিচালক সুশান্তের কথায়, ‘এই ছবিতে কোনও নির্দিষ্ট ঘটনাকে তুলে ধরা হবে না। রাজনীতির প্রেক্ষাপটে এই ছবি মানবিক গল্প বলবে।’

কলকাতা এবং পুরুলিয়ায় হয়েছে এই ছবির শ্যুটিং। যদিও করোনা কালে সিনেমা হল বন্ধ থাকায় ওটিটিতে ছবি মুক্তি পাবে কিনা সেই নিয়ে এখনো কিছু জানানো হয়নি। তবে প্রস্থেটিক মেকআপে শ্রীলেখাতে এই লুকে পর্দায় দেখতে মুখিয়ে আছেন দর্শকেরা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button