ঝাড়গ্রাম

সংসারে অশান্তির জেরে মা নদীতে ছুঁড়ে দিলেন সাতমাসের শিশুকে

সংসারে অশান্তির জেরে মা নদীতে ছুঁড়ে দিলেন সাতমাসের শিশুকে - West Bengal News 24

পারিবারিক অশান্তির জেরে নিজের সাতমাসের শিশুপুত্রকে নদীর জলে ছুঁড়ে খুন করল মা। গ্রামবাসীরা এক রত্তির দেহ উদ্ধার করে পুঁতেও দেয়। কিন্তু পরে খুনের বিষয়টি সামনে আসতেই ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সাতমাসের শিশুপুত্রকে হত্যার অভিযোগে মাকে গ্রেফতার করেছে জামবনি থানার পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের জামবনি থানা এলাকার ফুলবেড়িয়া গ্রামে।

আরো পড়ুন : পারিবারিক বিবাদ থেকে নৃশংস খুন! শ্বশুর, শ্যালিকাকে কুপিয়ে হত্যাকাণ্ডে ধৃত জামাই

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই পারিবারিক অশান্তির জেরে শিশুটিকে নিয়ে বাপের বাড়িতে থাকতেন অভিযুক্ত মা রূপালি নায়েক। সোমবার সকালে শিশুটিকে গ্রামের কাছেই ডুলুং নদীর জলে ছুড়ে দেয় তিনি। এলাকার মানুষজন প্রথমে মনে করেছিলেন শিশুটি ভেসে গিয়েছে কোনও ভাবে। নদীতে ঝাঁপ দিয়ে তাঁরা যখন উদ্ধার করে ততক্ষনে মারা গিয়েছে শিশুটি। এরপর মৃত শিশুটিকে পুতেও দেওয়া হয় রীতি মেনে। মঙ্গলবার বিষয়টি জানাজানি হয়। রূপালির শাশুড়ি জামবনি থানায় অভিযোগ দায়ের করেন।

আরো পড়ুন : ‘জাগো বাংলা’য় লেখার জের, অনিল-কন্যাকে তিন মাস সাসপেন্ড করল সিপিএম

এরপরই পুলিশ শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এবং অভিযুক্ত মা রূপালি নায়েককে গ্রেফতার করে ঝাড়গ্রাম আদালতে পাঠালে বিচারক দুদিন পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। কিন্তু কেন নিজের পুত্রসন্তানকে হত্যা করলেন মা সেটা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। রূপালির স্বামী খোকা নায়েক দিনমজুর এবং সংসারে কোনও টাকাপয়সা দিতেন না বলেই অভিযোগ। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝামেলা অশান্তি লেগে থাকতো। তাই শিশুপুত্রকে নিয়ে বাপের বাড়িতেই থাকছিলেন রূপালি। ঘটনার তদন্ত শুরু করেছে জামবনি থানার পুলিশ।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button