হাওড়া

হাওড়া স্টেশন থেকে উদ্ধার প্রায় কোটি টাকার অলঙ্কার

হাওড়া স্টেশন থেকে উদ্ধার প্রায় কোটি টাকার অলঙ্কার - West Bengal News 24

প্রায় এক কোটি টাকার সোনা ও রুপোর গয়না পাচারের সময় এক যুবককে হাতে নাতে ধরল হাওড়া স্টেশনের RPF । অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে । পুলিশ জানায়, বেআইনিভাবে পাঁচ কেজি সোনা ও রুপোর গয়না কলকাতা থেকে ওড়িশা নিয়ে যাচ্ছিল ওই যুবক ।

কেন এতো পরিমাণ সোনার গয়না কার কাছে নিয়ে যাচ্ছিল ওই যুবক, তা খতিয়ে দেখা হচ্ছে । ধৃত হাওড়ার লিলুয়ার বাসিন্দা রজত গুপ্তকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে GST বিভাগ । মঙ্গলবার সকাল আটটা নাগাদ হাওড়া স্টেশনের পুরোনো কমপ্লেক্সের ১০ নম্বর গেট দিয়ে এক ব্যক্তিকে ঢুকতে দেখেন কর্তব্যরত RPF কর্মীরা ।

আরো পড়ুন : ফের কলকাতায় গ্রেপ্তার ভুয়ো পুলিশ অফিসার, হেলমেট না পরাতেই পর্দাফাঁস

দেখা যায়, ওই ব্যক্তি তার কাছে থাকা দুটি ব্যাগ স্ক্যানারে দিলেও তার কাছে থাকা পিঠের ব্যাগ না দিয়ে নজর এড়ানোর চেষ্টা করে । সন্দেহ হাওয়ায় ব্যক্তিকে জিজ্ঞাসা করতেই সে ছুটে পালানোর চেষ্টা করে । কিছুদূর পালানোর চেষ্টা করলেও এরপর RPF-এর হাতে ধরা পরে যায় সে । এরপর সেই ব্যাগ স্ক্যানারে দিতে ধাতব বস্তুর হদিস পায় RPF ।

আরো পড়ুন : দুয়ারে সরকার শিবিরে মারপিট , উত্তেজনা : ঘটনাস্থলে পুলিশ

পুলিশের জেরায় ভেঙে পড়ে ধৃত রজত গুপ্ত, নিজের দোষ স্বীকার করেও নেয় সে | ব্যাগ খুলে উদ্ধার হয় বিশাল পরিমানের সোনা ও রুপো । তবে কার কাছে এবং কেন নিয়ে যাওয়া হচ্ছিলো এমনকী, উদ্ধার হওয়া সামগ্রীর বৈধ কাগজও দেখতে না পারায় তাকে আটক করা হয় । ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে আপ ফলকনামা এক্সপ্রেসের সংরক্ষিত টিকিট । সেই টিকিট থেকেই জানা যায়, ধৃত ব্যক্তি ওড়িশার ভদ্রক যাচ্ছিলেন ।

হাওড়া স্টেশন থেকে উদ্ধার প্রায় কোটি টাকার অলঙ্কার - West Bengal News 24

ধৃত যুবক জানিয়েছে, কলকাতার বড়বাজারের এক ব্যক্তি তাকে এই সামগ্রী পৌঁছতে বলেছিলেন । সেই ব্যক্তিকেও ডেকে পাঠানো হয়েছে । তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে ।

সূত্র : নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button