মালদা

‘লক্ষ্মীর ভাণ্ডার’-র ফর্ম বিলি নিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলা, মালদহে পদপিষ্ট শিশু সহ ৯

‘লক্ষ্মীর ভাণ্ডার’-র ফর্ম বিলি নিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলা, মালদহে পদপিষ্ট শিশু সহ ৯ - West Bengal News 24

পুরাতন মালদার সাহাপুর হাই স্কুলে দুয়ারে সরকার শিবিরে মহিলাদের হুড়োহুড়িতে ঘটল বড় ধরনের বিপত্তি। ভিড়ের চাপে হুড়োহুড়ি এবং ধাক্কাধাক্কির জেরে পদপিষ্ট হলেন বেশ কয়েকজন। এরমধ্য়ে দুজন শিশুও রয়েছে।

আহতদের মালদা থানার পুলিশ এবং সিভিক ভলেন্টিয়াররা উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় মৌলপুর গ্রামীণ হাসপাতালে। অনেকেই অচেতন হয়ে পড়েছিলেন ঘটনার আকষ্মিকতায়। পরে মালদা থানার বাড়তি পুলিশবাহিনী এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।

আরো পড়ুন : ফের চালকের আসনে ফিরহাদ হাকিম, এবার কলকাতার রাস্তায় ছোটালেন CNG ও ডিজেল চালিত বাস

বুধবার দুয়ারে সরকার কর্মসূচিতে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের ফর্ম দেওয়া হচ্ছিল মালদা সাহাপুর হাইস্কুল থেকে। সকাল সাড়ে দশটা নাগাদ ক্যাম্প শুরুর আগেই হাজারেরও বেশি মহিলা ভিড় জমিয়েছিলেন সেখানে। ভোর থেকেই অনেকে লাইন দিয়েছিলেন। বেলা বাড়তেই ভিড় বাড়তে থাকে।

পুলিশের দাবি, সেখানে উপস্থিত পুলিশকর্মী এবং সিভিক ভলেন্টিয়াররা ভিড় নিয়ন্ত্রণ করছিলেন। কিন্তু স্কুলের গেট খোলার পরই শুরু হয়ে যায় বিশৃঙ্খলা। কে আগে কাউন্টারের কাছে পৌঁছবেন সেটা নিয়ে শুরু হয়ে যায় হুড়োহুড়ি।

ফলে নীচে পড়ে পদপিষ্ট হন কয়েকজন। দ্রুতই ব্যবস্থা নেয় পুলিশ। আহতদের উদ্ধার করে দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে মলদা সাহাপুর এলাকায়।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button