বলিউড

তালেবানের ভয়ে আফগান ক্রিকেটারের সঙ্গে বাগদান ভাঙতে যাচ্ছে এই বলিউড অভিনেত্রীর

Arshi Khan Marriage Afghanistan Cricketer : তালেবানের ভয়ে আফগান ক্রিকেটারের সঙ্গে বাগদান ভাঙতে যাচ্ছে এই বলিউড অভিনেত্রীর - West Bengal News 24

মার্কিন সেনা প্রত্যাহারের পর তালেবান পঞ্জশির ছাড়া আফগানিস্তানের সব প্রদেশই দখলে নিয়েছে । প্রাণভয়ে দেশ ছেড়ে পালাচ্ছেন আফগানরা। আফগানিস্তানের এই অস্থিরতার জের এসে পৌঁছেছে বলিউড অভিনেত্রী ও বিগবস প্রতিযোগী আরশি খানের জীবনেরও। কারণ তালেবানের ভয়ে এক আফগান ক্রিকেটারের সাথে তার বিয়ে ভাঙতে বসেছে।

এ ব্যাপারে আরশি জানান, এক আফগান ক্রিকেটারের সঙ্গে গত বছরের অক্টোবরে পারিবারিকভাবেই বাগদান হয়েছিল তার । পরিবারের সদস্যরাই থেকেই ওই বিয়ে ঠিক করেন। ওই ক্রিকেটারের সঙ্গে বিয়ে করতে রাজিও হয়ে যান আরশি। এরপরই তাদের বাগদাদ হয়। কিন্তু তালেবান আফগানিস্তান দখল করার পর সেই সম্পর্ক ভেঙে যেতে পারে বলে জানিয়েছেন আরশি।

আরও পড়ুন : মা হতে চলেছেন সোনম কাপুর!

তিনি বলেন, পাত্র তার বাবার বন্ধুর ছেলে। বাবার বন্ধুর ছেলে হিসেবে ছোট থেকেই একে অপরকে চিনতেন তারা। বন্ধুত্বপূর্ণ সম্পর্কও ছিল তাদের মধ্যে। তবে এবার পরিস্থিতি বদলাতে শুরু করেছে। আর তাই আরশির ধারণা বিয়ে ভেঙে যেতেই পারে। কারণ তালেবান আফগানিস্তানে কঠোর শরিয়া আইনের পক্ষে। তাই অভিনেত্রী আরশির জীবন ঝুঁকির মুখে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে সাক্ষাৎকারে ওই ক্রিকেটারের নাম জানাননি আরশি।

আরশির জন্ম আফগানিস্তানে। কিন্তু তিনি ভারতীয় নাগরিক। ২০১৪ সালে তামিল ছবির মাধ্যমে ভারতীয় চলচ্চিত্র জগতে পা রাখেন আরশি। এর পরে বিগবস ১১-এ অংশ নেন। ২০১৪ সালের বিগবসেও অংশ নিয়েছেন তিনি। যে কারণে বলি ভাইজান সালমান খানের সঙ্গে তার দারুণ সখ্যতা রয়েছে। তার ক্যারিয়ারেও বিশেষ ভূমিকা রেখেছেন সালমান।

অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি ভারতের রাজনীতিতেও সক্রিয় আরশি। মুম্বাই কংগ্রেস দলের সদস্য তিনি। ‘বিষ’, ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিটাল’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন আরশি। একটি বলিউড সিনেমায় কাজ করেছেন আরশি খান।

আরও পড়ুন ::

Back to top button