রাজনীতিরাজ্য

‘নির্বাচনের পর অনেকেরই মুখ দেখা যায়নি’, রিমঝিম প্রসঙ্গে মন্তব্য দিলীপের

‘নির্বাচনের পর অনেকেরই মুখ দেখা যায়নি’, রিমঝিম প্রসঙ্গে মন্তব্য দিলীপের - West Bengal News 24

‘দলে কাউকে অসম্মান করা হচ্ছে না। সকলকে কাজ করার সুযোগ দেওয়া হচ্ছে। অনেকে দল ছেড়ে গিয়েছেন। অনেকের মুখ নির্বাচনের পর দেখা যায়নি। তাঁদের সম্মান-অসম্মানের কী রয়েছে!’

গতকাল বেসুরো শুনিয়েছিল বিজেপির তারকা সমর্থকের গলা। রিমঝিম মিত্র স্পষ্টই জানিয়েছিলেন, তাঁর বন্ধুরা অনেকে তৃণমূলে গিয়েছেন, এবার তাঁকেও অন্য কিছু ভাবতে হবে। বুধবার সকালে তা নিয়ে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে প্রাতঃভ্রমণে বেড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ।

রিমঝিম মিত্রর দল ছাড়তে চাওয়ার প্রসঙ্গে তিনি জানান, এতে দলের কোনও ক্ষতি হবে না। ‘দলে কাউকে অসম্মান করা হচ্ছে না। সকলকে কাজ করার সুযোগ দেওয়া হচ্ছে। অনেকে দল ছেড়ে গিয়েছেন। অনেকের মুখ নির্বাচনের পর দেখা যায়নি। তাঁদের সম্মান-অসম্মানের কী রয়েছে!’

আরো পড়ুন : ‘নির্বাচন করার জন্য পাগল হয়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী’: দিলীপ ঘোষ

পাশাপাশি অনেকদিন আগেই যে বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন রিমঝিম মিত্র, এদিন সেকথাও ফাঁস করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, কারও যদি দলে ভাল না লাগে তিনি দল ছাড়তেই পারেন, যেখানে ভাল লাগবে সেখানেই যেতে পারেন, এতে দলের কোনও যায় আসে না।

অর্থাত্‍ রিমঝিম মিত্রর যে গেরুয়া শিবিরে খুব একটা গুরুত্ব নেই এদিন পরোক্ষে তাই বুঝিয়ে দিতে চেয়েছেন দিলীপ বাবু। সম্প্রতি রিমঝিম জানিয়েছেন, ‘যেখানে যোগ্য সম্মান পাবো, সেখানেই রাজনীতি করতে চাই। বন্ধুরা অনেকে তৃণমূলে গেছেন, আমাকেও এবার অন্য কিছু ভাবতে হবে। যখন কোনও দল করছি, নিশ্চয়ই তার চিন্তাধারায় বিশ্বাস করেই কাজ করছি’।

আরো পড়ুন : মোদী ‘মহিষাসুর’, জেলা সফরে গিয়েই প্রধানমন্ত্রীকে নিশানা সায়নীর

কিন্তু বিজেপিতে যে তিনি বিশেষ গুরুত্ব পাচ্ছেন না, এদিন সেটাই প্রকাশ পেয়েছে তাঁর কথায়। তাঁর অভিযোগ মূলত দলের রাজ্য নেতৃত্বের দিকে। দলের গুরুত্বপূর্ণ মিটিং নিয়ে কোনওদিন তাঁকে কোনও খবর দেওয়া হয়নি। এমনটাই দাবি রিমঝিমের। উল্লেখ্য, রাখি বন্ধন উত্‍সবের দিন দলের তারকা কর্মী-নেতাদের নিয়ে বৈঠক করেছিল রাজ্য বিজেপি। কিন্তু সেখানে দেখা যায়নি রিমঝিম মিত্রকে।

অথচ, আশ্চর্যজনকভাবে সেদিনই তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে একই ফ্রেমে দেখা যায় রিমঝিমকে। সেখানে তাঁকে এমন মন্তব্য করতে দেখা যায়। যেই ঘটনার পর থেকেই রিমঝিমের তৃণমূলে যাওয়ার জল্পনা বেড়ে গিয়েছে।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button