বলিউড

আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন সোনু সুদ! অভিনেতার রাজনীতি যোগ ঘিরে তুঙ্গে জল্পনা

পঞ্জাব নির্বাচনের আগেই বড় চমক দিল দিল্লির আম আদমি পার্টির সরকার। দিল্লির সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হলেন অভিনেতা সোনু সুদ। বৃহস্পতিবার মু্্খ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সোনু সুদের সাক্ষাতের পর আজ দিল্লি সরকারের তরফে এই ঘোষণা করা হয়। করোনা অতিমারির সময় আম জনতার পাশে থেকে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন সোনু সুদ।

পঞ্জাবের মোগায় জন্মগ্রহণ করেছিলেন তিনি। ফলে আগামী বছর পঞ্জাব নির্বাচনে দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে সোনু সুদের নিযুক্তি আসলে আপকে রাজনৈতিক মাইলেজ দিতে পারে বলেই মনে করা হচ্ছে। শিশুদের জন্য দিল্লি সরকারের কর্মসূচির প্রচার করবেন সোনু সুদ।

আরো পড়ুন : যশের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন নুসরাত!

সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা নিয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘নিজের ব্যস্ত সূচি থেকে সময় বের করার জন্য সোনু সুদকে ধন্যবাদ। গোটা দেশের কাছে উনি অনুপ্রেরণা। সাহায্যের জন্য হাজার হাজার মানুষ ওনার মুখাপেক্ষী হয়ে থাকেন। এতগুলি সরকার মিলে যা করতে পারেননি, তিনি যেভাবে তা করে দেখিয়েছেন সেটা মিরাকেল ছাড়া কিছু নয়। তাঁর কাজ নিয়ে আমাদের মধ্যে দীর্ঘ বৈঠক হয়েছে এবং দিল্লি সরকারের কাজও ওনার সামনে তুলে ধরেছি।’

সোনু সুদের সঙ্গে অরবিন্দ কেজরিওয়ালের বৈঠকের আগেই জল্পনা ছড়ায়, সোনু সুদ অথবা তাঁর বোন পঞ্জাব নির্বাচনে আপের টিকিটে লড়তে পারেন। একটি নিউজ চ্যানেলের রিপোর্টে আবার দাবি করা হয়, সোনু সুদের বোন মালবিকা সাচার পঞ্জাবের মোগা কেন্দ্র থেকে কংগ্রেসের টিকিটে লড়তে পারেন। গত কয়েক মাস ধরেই মোগা অঞ্চলে সমাজসেবা মূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। সম্প্রতি পঞ্জাব সরকারের বিভিন্ন অনুষ্ঠানেও মালবিকাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

আরো পড়ুন : ‘মাস্ক ছাড়া নিজেকে নগ্ন লাগে’

গত বুধবারি দিল্লি মুখ্যমন্ত্রী দাবি করেছিলেন, বিনোদন শিল্পকে চাঙ্গা করতে তাঁর সরকার দেশের মধ্যে সেরা নীতি সামনে আনবে। এই মুহূর্তে পঞ্জাব সরকারের কোভিড টিকাকরণ কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেও কাজ করছেন সোনু সুদ।

সূত্র : নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button