খেলা

রককে রেসলিংয়ে ফেরাতে যা বললেন জন সিনা

John Cena : রককে রেসলিংয়ে ফেরাতে যা বললেন জন সিনা - West Bengal News 24

হলিউড সিনেমার সেরা তারকাদের মধ্যে ডোয়েইন ডগলাস জনসন অন্যতম। পর্দায় যার উপস্থিতি মানেই সুপার হিট সিনেমা। তবে সিনেমার চেয়েও রেসলিংয়ে ব্যাপক জনপ্রিয় তিনি।

‘দ্য রক’ নামে বিশ্বখ্যাত এ তারকা। রেসলিং ও সিনেমায় দুই ভুবনেই অগণিত ভক্ত তার। কিন্তু অভিনয়ের প্রেমে পড়ে ডব্লিউডব্লিউই ছেড়েছেন ২০১৯ সালে।

কিন্তু এবার তাকে পুনরায় ডব্লিউডব্লিউইতে আমন্ত্রণ জানালেন রেসলিংয়ের আরেক তারকা জন সিনা।

জন সিনাও অভিনয়ের টানে রেসলিংয়ে এখন আর নিয়মিত নন।

তবে তিনি রিংয়ে আবার ‘দ্য রক’-এর দাপট দেখতে আগ্রহী।

আরো পড়ুন : ম্যানচেস্টার সিটিতে ক্রিশ্চিয়ানো রোনালদো!

সম্প্রতি নিজের নতুন সিনেমার প্রচারে এসে গণমাধ্যম ইটি অনলাইনকে জন সিনা বলেন, ‘ডব্লিউডব্লিউইতে রকের একজন বড় ভক্ত আমি। তিনিও ডব্লিউডব্লিউইর একজন বড় ভক্ত। আমার দেখা সবচেয়ে দ্রুতগতির রেসলার তিনি। তার একজন ভক্ত হিসেবে আমি সর্বকালের অন্যতম সেরা এই ডব্লিউডব্লিউই খেলোয়াড়কে আবার রিংয়ে দেখতে চাই। সিনেমায় তার দারুণ সব অর্জন দেখা যাচ্ছে। কিন্তু একজন ভক্ত হিসেবে রককে রিংয়ে লড়তে দেখা দারুণ হবে।

তাছাড়া এখনও রিংয়ের লড়াইয়ে রক তার সেরাটা দেখাতে পারবে। এই খেলাটির সুন্দর সমাপ্তি টানা উচিত তার। আমি তাকে রাজি করানোর চেষ্টা করব। তাকে কল করব। চেষ্টা করব তাকে রিংয়ে ফিরিয়ে আনতে। তবে ‘না’ বলার অধিকার তার রয়েছে।’

আরো পড়ুন : কলকাতায় টিম সাউদি, পাঞ্জাবে আদিল রশিদ

১৯৯৬ সালে পেশাদার রেসলিংয়ে যোগ দেন মার্কিন রেসলার ডোয়েইন ডগলাস জনসন। নিজের দীর্ঘ ক্যারিয়ারে জিতেছেন ১৭টি ডব্লিউডব্লিউই শিরোপা। ২০১৯ সালে ডব্লিউডব্লিউকে বিদায় জানিয়ে হলিউডে থিতু হন।

অন্যদিকে ১৯৯৮ সালে বডি বিল্ডিং দিয়ে ক্যারিয়ার শুরু করা জন সিনা পরের বছরই নাম লেখান রেসলিংয়ে। এরপর একের পর এক রিং জয়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন। ১৩ বার ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়ন হয়েছেন এ রেসলার।

আরও পড়ুন ::

Back to top button