নদীয়াপূর্ব মেদিনীপুর

বন্ধুদের সঙ্গে দীঘায় ঘুরতে গিয়ে সলিল সমাধি নদিয়ার যুবকের

মলয় দে

বন্ধুদের সঙ্গে দীঘায় ঘুরতে গিয়ে সলিল সমাধি নদিয়ার যুবকের - West Bengal News 24

ফের দিঘার সমুদ্রে তলিয়ে গেল পর্যটক। স্নানে নেমে ঢেউয়ের ধাক্কায় তলিয়ে গিয়ে পর্যটকের মৃত্যু হল বাঙালির প্রিয় পর্যটন কেন্দ্র দিঘায়। মৃত্যু হয়েছে নদীয়ার বাসিন্দা ঋতম সাধুখাঁর।

নদীয়ার কোতোয়ালি থানা এলাকা থেকে মোট আটজন বন্ধু শনিবারই দিঘায় বেড়াতে আসে। এরপর সকলে মিলেই সমুদ্র স্নানে নেমেছিল। স্নানে নেমে ঢেউয়ের ধাক্কায় বেসামাল হয়ে গিয়ে ঋতম সাধুখাঁ নামে তাদের মধ্যে একজন সমুদ্রে তলিয়ে যায়। রাতভর খোঁজাখুজি করেও তাঁর খোঁজ পায়নি পুলিশ। আজ সকালে নিউ দিঘার উদয়পুর সি-বিচের কাছ থেকে তাঁর দেহ পাওয়া গেছে। মৃত ঋতমের বয়স ২৩ বছর।

আরও পড়ুন : সাইকেল চোরকে পাত পেড়ে খাওয়ালেন তৃণমূল নেতা

জানা গেছে, বন্ধু বান্ধব মিলে দিঘায় বেড়াতে এসে নিউ দিঘার ক্ষনিকা ঘাটের কাছে সমুদ্র স্নানে নেমেই নিখোঁজ হয়েছিল ওই পর্যটক যুবক। গতকাল রাতে দীঘা থানায় ঋতমের বন্ধুরা অভিযোগ জানালে দীঘা পুলিশের পক্ষ থেকে তল্লাশি চালানো হয়। শেষমেশ আজ সকালেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। কান্নায় ভেঙ্গে পড়েছে তাঁর বন্ধুরা।

করোনার জেরে রাজ্যের অন্যতম পর্যটন কেন্দ্র দিঘায় পর্যটকদের ভিড় তেমনভাবে দেখা যায়নি। কিন্তু করোনা পরিস্থিতি কিছুটা স্থিতিশীল হতেই পর্যটকদের আনাগোনা বেড়েছে। সেই সঙ্গে রাজ্য সরকরারের উদ্যোগে স্বপ্ন সুন্দরী দিঘায় নানা পরিবর্তন এসেছে। ইয়াসের ঝাপটায় ক্ষয়ক্ষতি সামলে নিয়ে আবারও চেনা ছন্দে দিঘা।

তাই বাংলার এই সমুদ্রপারই এখন পর্যটকদের কাছে অন্যতম ‘আইডিয়াল ডেস্টিনেশন’। আর এই গরমের দাবদাহের মাঝে একটু স্বস্তি খুঁজে নিতে দিঘায় হাজির হচ্ছেন পর্যটকরা। প্রায় দিনই পর্যটকদের ঢল নামছে সমুদ্র সৈকতে। এরই মধ্যে ঘটল বিপত্তি। ভিড়ের ধাক্কায় দ্বিগুন হারে করোনার বাড়বাড়ন্তের আশঙ্কাও করছেন চিকিৎসকরা।

আরও পড়ুন ::

Back to top button