উঃ ২৪ পরগনা

ফের বিজেপির বিধায়ক শিবিরে ভাঙন, তৃণমূলে ফিরলেন বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস

ফের বিজেপির বিধায়ক শিবিরে ভাঙন, তৃণমূলে ফিরলেন বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস - West Bengal News 24

ঘর ওয়াপসি বিজেপি বিধায়কের। তৃণমূলে যোগ দিলেন বিশ্বজিত্‍ দাস আজ আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বাগদা বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক বিশ্বজিত্‍ দাস। বিশ্বজিত্‍ দাসের হাতে পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায় কাকলি ঘোষ দস্তিদার।

বিশ্বজিত্‍ দাস এর সাথে বেশ কয়েকজন বিজেপির নেতা কর্মী আজ তৃণমূল কংগ্রেসে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে তৃণমূল কংগ্রেসের ফিরছেন বাগদার বিশ্বজিত্‍ দাস। বেশ কয়েকদিন ধরে তিনি বেসুরো ছিলেন। আজ তিনি তৃণমূলে যোগ দিলেন।

বিশ্বজিত্‍ দাস যোগদানের পরেই বলেন ভুল বোঝাবুঝির জন্য একটা ঘটনা ঘটেছিল আমি ঘরের ছেলে ঘরে ফিরেছি। উদ্বেগের পরিস্থিতি তৈরি হয়েছিল বিজেপির মধ্যে।বাংলার ঘরে ঘরে মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছে গেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকল্প পশ্চিমবঙ্গ কেন সারা ভারতবর্ষে নেই বলে জানান তিনি। বিজেপিতে কাজ করার কোনো পরিবেশ ছিল না বলে জানান তিনি।

আরো পড়ুন : আজ সারা রাজ্যে সমস্ত পেট্রোল পাম্পে একদিনের জন্য প্রতিকী ধর্মঘট

জল্পনা ছিল বিশ্বজিত্‍ দাসের তৃণমূলের ফেরার নিয়ে। ভোটের পর থেকেই তিনি বেসুরো ছিলেন। আজ তৃনমূলে যোগদান করলেন তিনি। মুকুল রায় এবং তন্ময় ঘোষ দলত্যাগের পর বিজেপির বিধায়কের সংখ্যা দাঁড়িয়েছিল ৭৩ এ। বিশ্বজিত্‍ দাস তৃণমূলে যোগদান করায় সেই সংখ্যা দাঁড়াল ৭২এ।

মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন বিশ্বজিত্‍ দাস। মাঝেমধ্যেই বিজেপির প্রতি তিনি ক্ষোভ উগরে দিতেন। একুশের বিধানসভা নির্বাচনে সুর বদলায় বিশ্বজিত্‍ দাস। মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে বিধানসভার অধিবেশন একেবারে শেষ দিনে তাকে প্রনাম করতে দেখা গিয়েছিল। তারপর থেকেই দলবদলের জল্পনা বেড়েছিল।

তবে এইভাবে বিধায়করা দলত্যাগের সিদ্ধান্ত নেওয়ায় বিজেপির যে চিন্তা বাড়ছে তা মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button