রাজ্য

গুরুতর অসুস্থ সাধন পাণ্ডে, বুধবার এয়ার অ্যাম্বুল্যান্সে নিয়ে যাওয়া হবে মুম্বই

Sadhan Pande : গুরুতর অসুস্থ সাধন পাণ্ডে, বুধবার এয়ার অ্যাম্বুল্যান্সে নিয়ে যাওয়া হবে মুম্বই - West Bengal News 24

প্রায় একমাসের বেশি হয়ে গেল রাজ্য়ের মন্ত্রী সাধন পাণ্ডে অসুস্থ। তিনি কলকাতার এক হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছেন। সূত্রের খবর, বর্তমানে গুরুতর অসুস্থ তিনি। স্নায়ুঘটিত সমস্য়ায় ভুগছেন রাজ্য়ের মন্ত্রী। বুধবারই তাঁকে এয়ার অ্য়াম্বুলেন্স করে মুম্বই উড়িয়ে নিয়ে যাওয়া হবে।

সেখানকার কোকিলাবেন হাসপাতালে চিকিত্‍সা হবে সাধন পাণ্ডের। তাঁর পরিবার সূত্রে এমনটাই জানা যাচ্ছে। প্রসঙ্গত, একমাসের বেশি সময় ধরে অসুস্থ তিনি। সম্প্রতি তাঁর হাতে থাকা ক্রেতা সুরক্ষা দফতরের দায়িত্ব দেওয়া হয়েছে সুব্রত মুখোপাধ্য়ায়কে। ফলে সাধন পাণ্ডে এখন দফতরহীন মন্ত্রী। আপাতত মুম্বইতেই চিকিত্‍সা হবে তাঁর।

আরো পড়ুন : শুভেন্দুর রক্ষাকবচের বিরুদ্ধে মামলা, এবার ডিভিশন বেঞ্চে গেল রাজ্য সরকার

গত ২১ এপ্রিল করোনার টিকা নিয়েছিলেন সাধন পাণ্ডে। এরপরই প্রবল স্বাসকষ্ট শুরু হয় তাঁর। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল। কিন্তু প্রাথমিক চিকিত্‍সার পর বাড়িও ফিরে আসেন তত্‍কালীন ক্রেতাসুরক্ষা মন্ত্রী। এরপর মাস তিনেক ঠিকই ছিলেন তিনি। গত ১৬ জুলাই রাতে ফের অসুস্থ হয়ে বাইপাসের ধআরে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন সাধনবাবু।

পরীক্ষা করে চিকিত্‍সকরা জানতে পারেন ফুসফুসে সংক্রমণ হয়েছে তাঁর। মাঝখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভেন্টিলেশন সাপোর্টে রাখতে হয়েছিল তাঁকে। তিন সপ্তাহ ভেন্টিলেশনে চিকিত্‍সাধীন থাকার পরে সাধারণ বেডে স্থানান্তরিত করা হয়েছিল মন্ত্রী সাধন পাণ্ডেকে। জানা যাচ্ছে, স্নায়ুরোগে ভুগছেন তিনি। তাই মুম্বইের কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button