ক্রিকেট

রুদ্ধশ্বাস থ্রিলারে শেষ হাসি ধোনির, টানটান ম্যাচে নাইটদের হারিয়ে বাজিমাত ধোনির চেন্নাইয়ের

ipl 2021 : রুদ্ধশ্বাস থ্রিলারে শেষ হাসি ধোনির, টানটান ম্যাচে নাইটদের হারিয়ে বাজিমাত ধোনির চেন্নাইয়ের - West Bengal News 24

কলকাতা নাইট রাইডার্স: ২০ ওভারে ১৭১/৬ (রাহুল ত্রিপাঠি ৪৫, নীতীশ ৩৭, কার্তিক ২৬, শার্দূল ২/২০)

চেন্নাই সুপার কিংস: ২০ ওভারে ১৭২/৮ (ঋতুরাজ ৪০, দু’প্লেসিস ৪৪, মঈন আলি ৩২, নারিন ৩/৪১)

চেন্নাই সুপার কিংস তিন উইকেটে জয়ী।

হল না জয়ের হ্যাটট্রিক। ব্যাঙ্গালোর, মুম্বইকে হারানোর পর চেন্নাইয়ের কাছে হেরে থমকে গেল নাইট রাইডার্সের বিজয়রথ। ত্রিপাঠি, নীতীশ, কার্তিকদের দুরন্ত ব্যাটিংয়ের সৌজন্যে স্কোরবোর্ডে ১৭১ রান তুললেও শেষপর্যন্ত সেই রান তুলে ফেলেন চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানরা। ধোনি ব্যর্থ হলেও ঋতুরাজ, দু’প্লেসিস, জাদেজারা দলকে জিতিয়ে দেন। শেষ বলে জয়সূচক রানটি তুলে নেন দীপক চাহার। তিন উইকেটে ম্যাচ জিতে নেয় সিএসকে।

এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক ইওন মর্গ্যান। কিন্তু প্রথম ওভারেই গত ম্যাচের নায়ক ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে যান শুভমন গিল। এরপর রাহুল ত্রিপাঠির সঙ্গে জুটি বাঁধেন ভেঙ্কটেশ। কিন্তু দলের ৫০ রানের মাথায় আউট হন তিনিও।

আরও পড়ুন : প্রকাশিত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং (ভিডিও)

পরবর্তীতে দ্রুত ফেরেন অধিনায়ক ইওন মর্গ্যানও (৮)। বাউন্ডারি লাইনে দুরন্ত ক্যাচ নেন ফাফ দু’প্লেসিস। এরপর নীতীশ রানা এবং রাহুল ত্রিপাঠির জুটি দলের রান এগিয়ে নিয়ে যেতে থাকেন। শেষদিকে রাসেল (২০) এবং দীনেশ কার্তিক ঝোড়ো ব্যাটিংয়ে ভর করে স্কোরবোর্ডে ১৭১ রান তুলে ফেলে নাইটরা।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই দুরন্ত ব্যাটিং করতে থাকেন চেন্নাই সুপার কিংসের ওপেনাররা। একসময় মনে হয়েছিল সহজেই ম্যাচ জিতে যাবে হলুদ জার্সিধারীরা। কিন্তু এরপরই ম্যাচে ফিরে আসে নাইটরা। তবে শেষরক্ষা হয়নি। শেষ ওভারে সুনীল নারিন বল হাতে কিছুটা চেষ্টা করেও দলের হার বাঁচাতে পারেননি। শেষ বলে প্রয়োজন ছিল ১ রান। আর সেই বলে জয়ের রান তুলে নেন চেন্নাইয়ের দীপক চাহার। এই ম্যাচ জেতায় চেন্নাই লিগ টেবিলে শীর্ষেই রয়ে গেল। অন্যদিকে, হেরে কিছুটা হলেও চাপে পড়ে গেল নাইটরা।

সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button