জাতীয়ভাইরাল

ট্রেন থেকে পড়ে গেলেন অন্তঃসত্ত্বা, যেভাবে বাঁচালো পুলিশ (ভিডিও)

ট্রেন থেকে পড়ে গেলেন অন্তঃসত্ত্বা, যেভাবে বাঁচালো পুলিশ (ভিডিও) - West Bengal News 24

ট্রেন মাত্রই গন্তব্যের উদ্দেশে যাত্রা শুরু করেছে। আস্তে আস্তে বাড়ছে ট্রেনের গতিও। কিন্তু ঠিক তখন চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পড়ে যান এক গর্ভবতী নারী। সেসময় কাছেই দাঁড়িয়ে ছিলেন রেলওয়ে পুলিশের এক সদস্য। ঘটনাটি তার নজরে আসতেই দ্রুত গতিতে দৌড়ে এসে ওই নারীকে প্রাণে বাঁচান তিনি।মহারাষ্ট্রের কল্যাণ রেল স্টেশনে এ ঘটনা ঘটে।

ওই নারীর বরাতে রেল পুলিশ জানায়, ২১ বছর বয়সী বন্দনা গোরক্ষপুরের বাসিন্দা। এক সন্তানকে সঙ্গে নিয়ে মুম্বাই এসেছিলেন তিনি। ফেরার সময় কল্যাণ স্টেশন থেকে ট্রেন ধরার কথা ছিল তাদের। কিন্তু বন্দনা ভুল করে অন্য ট্রেনে ওঠে পড়েন। কিন্তু যতক্ষণে তিনি তা বুঝতে পারেন, ততক্ষণে ট্রেন ছেড়ে দেয়। চলন্ত ট্রেন থেকেই তাড়াহুড়া করে নামতে যান আট মাসের অন্তঃসত্ত্বা বন্দনা। তখনই হয় বিপত্তি। নামতে গিয়ে পা হড়কে ট্রেন ও স্টেশনের মাঝে পা ঢুকে যাচ্ছিল বন্দনার।

আরও পড়ুন : বৃষ্টি-বন্যায় ত্রাহি দশা উত্তরাখণ্ডে, মৃত বেড়ে ৪৬, বন্যার পর এবার নামল ধ্বস

ঠিক তখনই এস আর খাণ্ডেকর নামের এক পুলিশ সদস্য প্রচণ্ড ক্ষিপ্রতায় বন্দনাকে ধরেন। স্টেশনে পড়ে গিয়েও তিনি তাকে ছাড়েননি। তাকে সাহায্য করতে দেখে আরও কয়েকজন যাত্রীও এগিয়ে আসেন। সবাই মিলে বন্দনাকে টেনে তোলেন। পরে তিনি পরিবারের সঙ্গে গোরক্ষপুরের ট্রেনে ওঠেন।

রেলের একজন কর্মকর্তা ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন। মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। নেটিজেনদের প্রশংসায় ভাসছেন ওই পুলিশকর্মী ।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button